1. editor@jagratajanata24.com : editor :
  2. info@holyit.net : jjanata24 :
  3. admin@gmail.com : newsjjanata24 :
বরগুনায় জাতীয় বিশ্ববিদ্যালয়ের সম্মান চতুর্থ বর্ষের পরীক্ষার রেজাল্টের দাবিতে মানববন্ধন করেন শিক্ষার্থীরা - জাগ্রত জনতা ২৪
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০:৪৯ পূর্বাহ্ন
হেড লাইন :
তালতলীতে এসসিএমএফপি’র অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত আমতলীতে পারিবারিক সংঘর্ষে অসুস্থ্য বৃদ্ধের মৃত্যু! কলাপাড়ায় র‌্যাবের অভিযানে গ্রেফতার দুই ভ‚য়া ডাক্তাতের কারাদন্ড কুয়াকাটায় পৌরসভা নির্বাচনে কে হচ্ছে নৌকার মাঝী।। আ’লীগের মেয়র প্রার্থী বাছায়ে তৃণমূলের ভোট কলাপাড়ায় নির্মান শ্রমিকদের বন্ধু সভা আমতলীতে প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানিয়ে কৃষক লীগের সভা অনুষ্ঠিত মির্জাগঞ্জে শিক্ষককে পেটালেন যুবলীগ নেতা দীপ্ত টিভিতে আসছে নতুন ধারাবাহিক নাটক ‘‌মাশরাফি জুনিয়র‘‌ গলাচিপায় অর্থের অভাবে চিকিৎসা করতে না পেরে রাস্তায় রাস্তায় ঘুরছে স্বপন দত্ত গলাচিপায় জরাজীর্ণ ঘরে অসহায় আনোয়ার হোসেন

বরগুনায় জাতীয় বিশ্ববিদ্যালয়ের সম্মান চতুর্থ বর্ষের পরীক্ষার রেজাল্টের দাবিতে মানববন্ধন করেন শিক্ষার্থীরা

  • সর্বশেষ আপডেট : শনিবার, ২৪ অক্টোবর, ২০২০
  • ৪১৪ বার পঠিত

 

বরগুনা প্রতিনিধিঃ
বাংলাদেশের জাতীয় বিশ্ববিদ্যালয়ের সম্মান চতুর্থ বর্ষের রেজাল্ট, না হয়’ পুনরায় আবার পরীক্ষার দাবিতে শিক্ষার্থীরা বরগুনা প্রেসক্লাব চত্বরে মানববন্ধন পালন করেন।

শিক্ষার্থীরা, মাননীয় ভিসি স্যার দয়াকরে রেজাল্ট দিন না হয় ১৫ দিনের মধ্যে পরিক্ষা নিতে হবে। ২৯লক্ষ শিক্ষার্থীদের মুক্তি দিন।আমাদের কে গ্রায়ুজেশন দিন। মা বাবার আশা পূরন করতে দিন। না হয় বিষ খেয়ে মোদের মরতে দিন। না হয় সরকারি চাকুরিতে এপ্লাই করার সুযোগ দিন। এইসব দাবি নিয়ে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

শিক্ষার্থীরা বলেন, আমরা একটি ডিগ্রি’, গ্রাজুয়েশন এর জন্য বছরের পর বছর কষ্ট করে লেখাপড়া করে , এতোদূরে আসা, যদি তা থেকে বঞ্চিত থাকি তাহলে আমরা কৈ যাবো। আমাদের পরিবার কৈ যাবে। মাননীয় ভিসি স্যার আমাদের এই রেজাল্ট যদি না দেওয়া হয়, তাহলে আমাদের পরীক্ষা নেওয়া হোক আবার। আর যদি কোনটাই না করা হয় তাহলে আমাদের আত্মহত্যা করা ছাড়া আমাদের কোন উপায় থাকবেনা।

আমাদের মধ্যে অনেকের পরিবার নিতান্তই গরীব তাদের পরিবারের কথা চিন্তা করলে দেখা যায়, এই একটি ছেলে বা এই একটি মেয়ের জন্যই ভবিষ্যৎ নিয়ে তাকিয়ে থাকে! যখন দেখা যায় আমাদের পরীক্ষার রেজাল্ট হয়নি, এবং কোন সরকারি চাকরিতে এপ্লাই করার সুযোগ থেকেও বঞ্চিত! তখন এই এই পরিবার কার মুখের দিকে তাকিয়ে থাকবে! তখন আমাদের মরা ছাড়া আর কোন উপায় নেই! মাননীয় ভিসি মহোদয়ের কাছে আমাদের যে আবেদন! আশাকরি এগুলো মেনে নিবেন! তাহলে হয়তো আমাদের পরিবার বা আমাদের আত্মা শান্তি পাবে। এমনকি এই দাবি বাস্তবায়ন হলে হাজারো পরিবারে আলো চলে আসবে। আর যদি এই দাবি মনা না হয়, তাহলে আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

এ জাতীয় আরো খবর
Developed by