1. editor@jagratajanata24.com : editor :
  2. info@holyit.net : jjanata24 :
  3. admin@gmail.com : newsjjanata24 :
নিজ জেলায় সংবর্ধিত হলেন সেই পুলিশ কর্মকর্তা সানতু - জাগ্রত জনতা ২৪
মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ১২:৩৭ অপরাহ্ন
হেড লাইন :
গলাচিপায় অর্থের অভাবে চিকিৎসা করতে না পেরে রাস্তায় রাস্তায় ঘুরছে স্বপন দত্ত গলাচিপায় জরাজীর্ণ ঘরে অসহায় আনোয়ার হোসেন পিটিয়ে ও পুড়িয়ে হত্যা: আরও ২ জন গ্রেফতার পর্যটন কেন্দ্র কুয়াকাটা পৌর নির্বাচন।। আওয়ামী লীগে সরব হাইব্রীড নেতাসহ হাফডজন প্রার্থী: বিএনপি নিশ্চুপ গভীর সমুদ্রে ডাকাতি! পাথরঘাটা থেকে আটক ৯ জামালপুরে আইডিইবি ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন অনুষ্টিত যুবলীগ নেতা ও ইউপি চেয়ারম্যানের ওপর হামলার প্রতিবাদে আমতলীতে মানববন্ধন যুবলীগ নেতা ইউপি চেয়ারম্যানের উপর হামলার বিচারের দাবিতে বরগুনায় মানবন্ধন বিক্ষোভ মিছিল এম. বালিয়াতলী জনতার চোখে অ্যাড. নাজমুল ইসলাম নাসির কলাপাড়ায় মৎস্য গবেষনা ইনস্টিটিউটের কার্যক্রম পরিদর্শন করেছেন মৎস্য ও প্রানিসম্পদ মন্ত্রনালয়ের সচিব

নিজ জেলায় সংবর্ধিত হলেন সেই পুলিশ কর্মকর্তা সানতু

  • সর্বশেষ আপডেট : সোমবার, ৯ নভেম্বর, ২০২০
  • ২২৮ বার পঠিত

বরগুনা প্রতিনিধিঃ
কেন্দ্রিয় পুলিশ হাসপাতালে সর্বোচ্চ আন্তরিকতার সাথে পেশাগত দায়িত্ব পালন ও সৃজনশীল নানা উদ্যোগের মধ্য দিয়ে করোনা মোকাবেলায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় দেশব্যাপী প্রশংসিত সম্মুখসারির করোনাযোদ্ধা অতিরিক্ত পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম সানতুকে সংবর্ধনা দিয়েছে বরগুনার বিভিন্ন পেশাজীবী ও সামাজিক সংগঠন।

শুভসংঘ ও সম্মিলিত সামাজিক আন্দোলন বরগুনা জেলা শাখার যৌথ উদ্যোগে রবিবার সন্ধ্যায় বরগুনা প্রেসক্লাব মিলনায়তনে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় ঐতিহ্যবাহী বরগুনা প্রেসক্লাব, বরগুনা জেলা টেলিভিশন সাংবাদিক ফোরাম, উন্নয়ন সংগঠন জাগোনারী ও ব্যাচ-৯৩-এর পক্ষ থেকে বরগুনার কৃতিসন্তান সাইফুল ইসলাম সানতুকে ফুলেল সংবর্ধনা জানানো হয়।

সম্মিলিত সামাজিক আন্দোলন বরগুনা জেলা শাখার সভাপতি মো. জাকির হোসেন মিরাজের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরগুনা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মনিরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরগুনা প্রেসক্লাবের সভাপতি অ্যাড. সঞ্জিব দাস, সুশাসনের জন্য নাগরিক(সুজন)-এর সাধারণ সম্পাদক অ্যাড. গোলাম মোস্তফা কাদের, বরগুনা জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের সিনিয়র সহ-সভাপতি জাফর হোসেন হাওলাদার, বরগুনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু জাফর মো. সালেহ এবং খেলাঘর বরগুনার সাধারণ সম্পাদক মুশফিক আরিফ।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন শুভসংঘ বরগুনা জেলার সাধারণ সম্পাদক আরিফুর রহমান মারুফ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, পুলিশ পরিদর্শক এইচএম মহিব্বুল্লাহ, উন্নয়ন সংগঠন জাগোনারীর প্রধান নির্বাহী হোসনে আরা হাসি, জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাহাব উদ্দিন সাবু, ব্যাচ-৯৩-এর সদস্য গোপাল বিশ্বাস এবং ফারহানা আরজু প্রমূখ। অনুষ্ঠানে বক্তারা বলেন, একজন সাইফুল ইসলাম সানতুর দেশাত্মবোধ, পেশাগত আন্তরিকতা ও সৃজনশীল উদ্যোগের কারণে সারাদেশে বরগুনা জেলার ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে। তাঁর পদাঙ্ক অনুসরণ করে দেশ ও জাতির কল্যাণে সর্বোচ্চ আন্তরিকতা নিয়ে একযোগে কাজ করবে বরগুনার তরুণ প্রজন্ম।


প্রসঙ্গত, একজন সম্মুখসারীর করোনাযোদ্ধা হিসেবে কেন্দ্রিয় পুলিশ হাসপাতালের অতিরিক্ত পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম সানতু দেশব্যাপী প্রশংসিত হন। সাম্প্রতিককালে সানতু ও তাঁর সৃজনশীল কর্মকান্ড নিয়ে বাংলাদেশের প্রধান প্রধান গনমাধ্যমে বিশেষ প্রতিবেদন প্রকাশিত ও প্রচারিত হয়।

সাইফুল ইসলাম সানতু ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে আইন বিষয়ে এমএ পাস করে কিছুদিন আইন পেশায় নিয়োজিত থাকেন। পরে ব্যারিস্টারি পড়তে তিনি লন্ডনে যান। ২০০৮ সালে বিসিএস উত্তীর্ণ হওয়ার পরে তিনি বাংলাদেশ পুলিশে যোগ দেন। বাংলাদেশ পুলিশের বিভিন্ন ইউনিটে দায়িত্ব পালন করে গত বছর ১৯ সেপ্টেম্বর থেকে কেন্দ্রিয় পুলিশ হাসপাতালের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) হিসেবে যোগদান করেন। বরগুনা শহরের বিশিষ্ট আইনজীবী অ্যাড. নজরুল হামিদ এবং অবসরপ্রাপ্ত্‌ উপজেলা শিক্ষা কর্মকর্তা মিসেস নূরজাজান বেগমের দুই পুত্র সন্তানের মধ্যে সাইফুল ইসলাম সানতু জ্যেষ্ঠ। কণিষ্ঠ পুত্র মাহিন মেহরাব অনিক আইন বিষয়ে লেখাপড়া শেষ করে বরগুনায় আইন পেশায় নিয়োজিত রয়েছেন। পারিবারিক জীবনে সাইফুল ইসলাম সানতু এক পুত্র ও এক কন্যা সন্তানের জনক। তাঁর স্ত্রী সোনিয়া তামান্না একজন আইনজীবী।

এ জাতীয় আরো খবর
Developed by