1. editor@jagratajanata24.com : editor :
  2. info@holyit.net : jjanata24 :
  3. admin@gmail.com : newsjjanata24 :
বরগুনায় শ্বশুরবাড়িতে শিকলে বাঁধা জামাই, আটক ২ - জাগ্রত জনতা ২৪
সোমবার, ১৭ মে ২০২১, ০৬:২৯ পূর্বাহ্ন
হেড লাইন :
গলাচিপা পৌরসভার রাস্তায় বেড়া, ঘরবন্দী কয়েকটি পরিবার জামালপুরে সাংবাদিকের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, হত্যার হুমকি আড়পাঙ্গাশিয়া ব্রিজের মেরামত ও সংস্কার কাজ পরিদর্শন করেন ইউএনও রাতের আধারে উপজেলা পরিষদের অভ্যন্তরের অর্ধশত বছরের একটি মেহগনি গাছ উধাও চাল কেলেঙ্কারীতে অভিযুক্ত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গ্রেফতার নিজ দোকানের সামনে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা গলাচিপায় মুজিববর্ষে প্রধানমন্ত্রীর উপহার নির্মিত ঘর পরিদর্শন করেন অতিরিক্ত জেলা প্রশাসক সাংবাদিকরা হলেন জাতির বিবেক, সমাজের দর্পণ …কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক সোহাগ কুয়াকাটায় মাইকিং করে দর্শনার্থীদের ফেরৎ পাঠালেন ট্যুরিস্ট পুলিশ

বরগুনায় শ্বশুরবাড়িতে শিকলে বাঁধা জামাই, আটক ২

  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০২০
  • ১৫২৬ বার পঠিত
বরগুনা প্রতিনিধিঃ
বরগুনায় শ্বশুর বাড়ি থেকে শিকলে বাঁধা জামাতাকে উদ্ধার করেছে পুলিশ। রাত সাড়ে দশটার দিকে জামাতাকে উদ্ধারের সময় তাকে বেঁধে রাখার অভিযোগে তার  সুমন্দি রহমান সরদার ও শাশুড়ি খাদিজা বেগমকে আটক করা হয়।
বরগুনা সদর থানার উপ-পরিদর্শক ওবায়দুল ইসলাম   জানান, সদর উপজেলার বুড়িরচর ইউনিয়নের পশ্চিম বুড়িরচর গ্রামের পনু সরদারের ঘরে শিকলে বাঁধা অবস্থায় আবুল খায়েরকে পাওয়া যায়।
 জানা গেছে, ২ বছর আগে পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার ছোট আমতলা গ্রামের আবদুল ওহাব শেখের ছেলে আবুল খায়েরের (২৬) সাথে তার বিয়ে হয়। তাদের ৮ মাসের একটি কন্যা সন্তান রয়েছে।
খাদিজা বেগম বলেন, রোববার সন্ধ্যায় তার জামাতা আবুল খায়ের তাদের বাড়িতে বেড়াতে আসে।  শ্বশুর বাড়িতে যাবার পরেই সুমন্দি রহমান সরদার তার পায়ে শিকল বেঁধে তালাবদ্ধ করে রাখে।
রহমান সরদার বলেন, তার বোনকে বিয়ের পর কাবিন না করায় ভগ্নীপতিকে বেঁধে রাখা হয়। কাবিন করলেই তাকে ছেড়ে দেয়া হতো।
বরগুনা থানার ওসি তারিকুল ইসলাম জানান, অভিযোগ পাওয়ার এক ঘণ্টার মধ্যেই তারা জামাতাকে উদ্ধার ও ২ জনকে আটক করেছেন
এ জাতীয় আরো খবর
Developed by
error: Content is protected !!