1. editor@jagratajanata24.com : editor :
  2. info@holyit.net : jjanata24 :
  3. admin@gmail.com : newsjjanata24 :
পাথরঘাটায় ২২ কেজি ভোল মাছ বিক্রি হয়েছে ২ লাখ ৪৭ হাজার ৫শ টাকা - জাগ্রত জনতা ২৪
সোমবার, ১৭ মে ২০২১, ০৬:৫৯ পূর্বাহ্ন
হেড লাইন :
গলাচিপা পৌরসভার রাস্তায় বেড়া, ঘরবন্দী কয়েকটি পরিবার জামালপুরে সাংবাদিকের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, হত্যার হুমকি আড়পাঙ্গাশিয়া ব্রিজের মেরামত ও সংস্কার কাজ পরিদর্শন করেন ইউএনও রাতের আধারে উপজেলা পরিষদের অভ্যন্তরের অর্ধশত বছরের একটি মেহগনি গাছ উধাও চাল কেলেঙ্কারীতে অভিযুক্ত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গ্রেফতার নিজ দোকানের সামনে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা গলাচিপায় মুজিববর্ষে প্রধানমন্ত্রীর উপহার নির্মিত ঘর পরিদর্শন করেন অতিরিক্ত জেলা প্রশাসক সাংবাদিকরা হলেন জাতির বিবেক, সমাজের দর্পণ …কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক সোহাগ কুয়াকাটায় মাইকিং করে দর্শনার্থীদের ফেরৎ পাঠালেন ট্যুরিস্ট পুলিশ

পাথরঘাটায় ২২ কেজি ভোল মাছ বিক্রি হয়েছে ২ লাখ ৪৭ হাজার ৫শ টাকা

  • সর্বশেষ আপডেট : শনিবার, ১৪ নভেম্বর, ২০২০
  • ৪৭৭ বার পঠিত

পাথরঘাটা(বরগুনা)প্রতিনিধিঃ

বরগুনার পাথরঘাটা সংলগ্ন সুন্দরবন এলাকার জেলেদের জালে ধরাপরা একটি ভোল মাছ সাড়ে চার লাখ টাকা মণ হিসাবে বিক্রি হয়েছে। শনিবার (১৪ নভেম্বর) বেলা ১১টার দিকে দেশের বৃহত্তর মৎস্য অবতরণ কেন্দ্র বরগুনার পাথরঘাটা বিএফডিসি মৎস্যঘাটের সগির মিয়ার আড়ৎ থেকে মাছটি ক্রয় করেন ইউসুফ মিয়া নামের এক মৎস্য পাইকার।

আড়ৎদাড় সগির হোসেন জানান শনিবার সকালে সুন্দরবন এলাকার জেলে সুকুমার বহাদ্দার আমার আড়তে মাছটি নিয়ে আসলে খোলা ডাকের মাধ্যমে ইউসুফ মিয়া চার লাখ পঞ্চাশ হাজার টাকা মন দাম হাকে।

ইউসুফ মিয়া জানান, আন্তর্জাতিক বাজারে এই ভোল মাছের ব্যাপক চাহিদা থাকায় আমি এটি সাড়ে চার লাখ টাকা মনে ক্রয় করেছি। তিনি আরো জানান মাছটিতে ২২ কেজি ওজন হয়েছে। তাতে দাম হয়েছে ২ লাখ ৪৭ হাজার ৫শত টাকা।

বরগুনা জেলা মৎস্যজীবী ট্রলার মালিক সমিতির সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী জানান ভোল মাছ সচরাচর পাওয়া যায় না। মূলত এই মাছের বালিশের এর চাহিদা অনেক বেশি। বালিশ দিয়ে বিদেশিরা জুস বানিয়ে খেয়ে থাকে।

এ জাতীয় আরো খবর
Developed by
error: Content is protected !!