1. editor@jagratajanata24.com : editor :
  2. info@holyit.net : jjanata24 :
  3. admin@gmail.com : newsjjanata24 :
মির্জাগঞ্জে নারীকে দিয়ে ব্যবসায়ীকে ফাঁদে ফেলে চাঁদা আদায় \ গ্রেফতার-১ - জাগ্রত জনতা ২৪
মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ১২:০৪ অপরাহ্ন
হেড লাইন :
গলাচিপায় অর্থের অভাবে চিকিৎসা করতে না পেরে রাস্তায় রাস্তায় ঘুরছে স্বপন দত্ত গলাচিপায় জরাজীর্ণ ঘরে অসহায় আনোয়ার হোসেন পিটিয়ে ও পুড়িয়ে হত্যা: আরও ২ জন গ্রেফতার পর্যটন কেন্দ্র কুয়াকাটা পৌর নির্বাচন।। আওয়ামী লীগে সরব হাইব্রীড নেতাসহ হাফডজন প্রার্থী: বিএনপি নিশ্চুপ গভীর সমুদ্রে ডাকাতি! পাথরঘাটা থেকে আটক ৯ জামালপুরে আইডিইবি ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন অনুষ্টিত যুবলীগ নেতা ও ইউপি চেয়ারম্যানের ওপর হামলার প্রতিবাদে আমতলীতে মানববন্ধন যুবলীগ নেতা ইউপি চেয়ারম্যানের উপর হামলার বিচারের দাবিতে বরগুনায় মানবন্ধন বিক্ষোভ মিছিল এম. বালিয়াতলী জনতার চোখে অ্যাড. নাজমুল ইসলাম নাসির কলাপাড়ায় মৎস্য গবেষনা ইনস্টিটিউটের কার্যক্রম পরিদর্শন করেছেন মৎস্য ও প্রানিসম্পদ মন্ত্রনালয়ের সচিব

মির্জাগঞ্জে নারীকে দিয়ে ব্যবসায়ীকে ফাঁদে ফেলে চাঁদা আদায় \ গ্রেফতার-১

  • সর্বশেষ আপডেট : রবিবার, ১৫ নভেম্বর, ২০২০
  • ২৫৪ বার পঠিত

মোঃ রফিকুল ইসলাম, সাদ্দাম,মির্জাগঞ্জ(পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর মির্জাগঞ্জে এক নারীকে দিয়ে ব্যবসায়ীকে ফাঁদে ফেলে চাঁদা আদায়ের অভিযোগে মোঃ সোহেল সিকদার (৩৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে মির্জাগঞ্জ থানা পুলিশ।

গত শনিবার বিকালে ভুক্তভোগী ঐ ব্যবসায়ীর দায়ের করা মামলায় ঐদিন রাতে উপজেলার কাঁঠালতলী বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

মামলা সূত্রে জানা যায়, ৭ই অক্টোবর রাতে উপজেলার কাঁঠালতলী বাজারের মুদি ব্যবসায়ী মোহাম্মদ আলী মৃধা দোকানের বেঁচাকেনা শেষ করে বাড়ী যাওয়ার উদ্দেশ্যে রওনা হলে একই এলাকার সোহেল সিকদার তার নিজস্ব মোটরসাইকেলে তাকে বাড়ি পৌঁছে দেওয়ার কথা বললে সোহেল সিকদারের মোটরসাইকেলে এক নারীকে দেখে তিনি (ব্যবসায়ী) মোটরসাইকেলে যেতে অস্বীকৃতি জানান। এসময় সোহেল সিকদার তার সাথে থাকা নারীকে স্ত্রী পরিচয় দিয়ে কোন সমস্যা নেই বলে কৌশলে ব্যবসায়ীকে মোটরসাইকেলে উঠিয়ে বাড়ীর দিকে রওয়ানা হন।

পথিমধ্যে নির্জন স্থানে (রামপুর মাধ্যমিক বিদ্যালয় এর সামনে) গিয়ে সোহেল সিকদার মোটরসাইকেল থামিয়ে ওই নারী ও ব্যবসায়ী মোহাম্মদ আলী মৃধাকে নামিয়ে দিয়ে তাদেরকে দাঁড়িয়ে থাকতে বলে সোহেল সিকদার মোবাইল ফোনে কথা বলে একই এলাকার মোঃ মোনাসেফ আলী খাঁনের ছেলে বশির খান (৩৭) ও মির্জাগঞ্জ থানা পুলিশের এস.আই পরিচয়ে এক ব্যক্তিকে ঘটনাস্থলে নিয়ে আসে।

এসময় ব্যবসায়ীর সাথে ঐ নারীর অনৈতিক সম্পর্কের অভিযোগ তুলে কথিত এস.আই ব্যবসায়ীকে মারধর করে নারীর সাথে একত্রে দাড় করিয়ে ছবি তুলতে বাধ্য করে এবং বশির খান ও সোহেল সিকদার নাটকীয়ভাবে ওই ব্যবসায়ীকে ফাঁদে ফেলে।

এক পর্যায়ে কথিত এসআই ব্যবসায়ীকে থানায় নিয়ে যাবে না এবং মামলাও দিবে না বলে ব্যবসায়ীর নিকট এক লক্ষ টাকা দাবি করে এবং ব্যবসায়ীর সাথে থাকা ১০ হাজার টাকা নিয়ে যায়। পরেরদিন সকালে বশির খান ব্যবসায়ীর দোকানে গিয়ে কথিত এস আই’র দাবীকৃত বাকী টাকা নির্দিষ্ট সময়ের মধ্যে না দিলে এবং এ ঘটনাটি কাউকে জানালে প্রাণনাশের হুমকি দেন। এক পর্যায়ে বিষয়টি জানাজানি হলে এলাকায় এ নিয়ে চা ল্যের সৃষ্টি হয় ।

পরে গত শনিবার ভুক্তভোগী ঐ ব্যবসায়ী সোহেল সিকদারসহ ৩জনের নাম উল্লেখ করে ৪/৫জনকে অজ্ঞাতনামা আসামী করে মির্জাগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

মির্জাগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম.আর শওকত আনোয়ার ইসলাম বলেন, নারীকে দিয়ে ব্যবসায়ীকে ফাঁসানোর মামলার প্রধান আসামি সোহেল সিকদারকে আটক করে জেল হাজতে প্রেরন করা হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এ জাতীয় আরো খবর
Developed by