1. editor@jagratajanata24.com : editor :
  2. info@holyit.net : jjanata24 :
  3. admin@gmail.com : newsjjanata24 :
বরগুনায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত-২ - জাগ্রত জনতা ২৪
মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ১২:১৭ অপরাহ্ন
হেড লাইন :
গলাচিপায় অর্থের অভাবে চিকিৎসা করতে না পেরে রাস্তায় রাস্তায় ঘুরছে স্বপন দত্ত গলাচিপায় জরাজীর্ণ ঘরে অসহায় আনোয়ার হোসেন পিটিয়ে ও পুড়িয়ে হত্যা: আরও ২ জন গ্রেফতার পর্যটন কেন্দ্র কুয়াকাটা পৌর নির্বাচন।। আওয়ামী লীগে সরব হাইব্রীড নেতাসহ হাফডজন প্রার্থী: বিএনপি নিশ্চুপ গভীর সমুদ্রে ডাকাতি! পাথরঘাটা থেকে আটক ৯ জামালপুরে আইডিইবি ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন অনুষ্টিত যুবলীগ নেতা ও ইউপি চেয়ারম্যানের ওপর হামলার প্রতিবাদে আমতলীতে মানববন্ধন যুবলীগ নেতা ইউপি চেয়ারম্যানের উপর হামলার বিচারের দাবিতে বরগুনায় মানবন্ধন বিক্ষোভ মিছিল এম. বালিয়াতলী জনতার চোখে অ্যাড. নাজমুল ইসলাম নাসির কলাপাড়ায় মৎস্য গবেষনা ইনস্টিটিউটের কার্যক্রম পরিদর্শন করেছেন মৎস্য ও প্রানিসম্পদ মন্ত্রনালয়ের সচিব

বরগুনায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত-২

  • সর্বশেষ আপডেট : সোমবার, ১৬ নভেম্বর, ২০২০
  • ৪৮৮ বার পঠিত

 

বরগুনা প্রতিনিধি:
বরগুনা টু কড়ইতলা ফেরিঘাট সড়কের বড় পোটকাখালী নামক স্থানে বৈদ্যুতিক পোলের সাথে ধাক্কা লেগে দুইজন গুরুতর আহত হয়েছে। আহতরা হলেন, ৭ নং ঢলুয়া ইউনিয়নের নলী উলা গ্রামের আ: সালামের ছেলে মুকুল ও পশ্চিম চড়কগাছ গ্রামের রশিদ মিরার ছেলে মনির মিরা। রবিবার সকাল ১১ টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, বরইতলা ফেরিঘাট থেকে একটি মোটরসাইকেল বেপরোয়া চালিয়ে এসে বিদ্যুতিক পোলের সাথে সরাসরি ধাক্কা লাগে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়। রাস্তার পাশে পড়ে থাকে দুইটি ছেলে । স্থানীয়রা ছুটে এসে ফায়ার সার্ভিস খবর দিলে তারা এসে দুজনকেই উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের অবস্থা গুরুতর দেখে কর্তব্যরত ডাক্তার বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে । সেখান থেকে ঢাকা প্রেরণ করা হয়েছে। দুজনই মৃত্যুর সাথে বর্তমানে পাঞ্জা লড়ছে।

প্রত্যক্ষদর্শী চায়ের দোকানদার জলিল বলেন, খুব দ্রুত গতিতে একটি মোটরসাইকেলটি পশ্চিম দিক থেকে এসে সরাসরি খাম্বার সাথে ধাক্কা খেয়ে পড়ে গিয়ে দুমড়ে-মুচড়ে যায়। ছেলে দুটির পা ভেঙ্গে হার বের হয়ে যায়। সাথে সাথে আমি ফায়ার সার্ভিস এম্বুলেন্স ফোন করি । তারা এসে বরগুনা হাসপাতাল নিয়ে যায়। এই রোডে সকল মোটরসাইকেল দ্রুত গতিতে চলাচল করে। বেশি চলাচল করে উঠতি বয়সী ছেলেরা।

বরগুনা টু বড়ইতলা ফেরিঘাট রোডে দেখা গেছে ১৩২ টির বৈদ্যুতিক পোল রাস্তার মধ্যেই দাঁড়িয়ে আছে । এ রাস্তাটি গত কয়েক মাস আগে নতুন করে নির্মাণ করেন সড়ক ও জনপথ। রাস্তা নির্মাণ হয়েছে কিন্তু এখনো রাস্তার মধ্য থেকে স্থানান্তর করা হয়নি বৈদ্যুতিক পোল গুলো। এর কারণে বড় বড় দুর্ঘটনা ঘটছে। নেই কারো মাথাব্যথা। একটি সড়ক দুর্ঘটনা সারা জীবনের কান্না হয়ে থাকেন পরিবারদের।

এ ব্যাপারে বরগুনা সদর থানার অফিসার ইনচার্জ তরিকুল ইসলাম বলেন, বরগুনা শহরের কিছু উঠতি বয়সী ছেলেরা বেপরোয়া মোটরসাইকেল চালায়। আমরা কয়েক বার অভিযান চালিয়েছি। এরকম দুর্ঘটনা ঘটে বেপরোয়া গাড়ি চালালে। তবে এ দুর্ঘটনার খবর আমরা পাইনি।

এ জাতীয় আরো খবর
Developed by