1. editor@jagratajanata24.com : editor :
  2. info@holyit.net : jjanata24 :
  3. admin@gmail.com : newsjjanata24 :
বরগুনায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত-২ - জাগ্রত জনতা ২৪
সোমবার, ১৭ মে ২০২১, ০৬:২৯ পূর্বাহ্ন
হেড লাইন :
গলাচিপা পৌরসভার রাস্তায় বেড়া, ঘরবন্দী কয়েকটি পরিবার জামালপুরে সাংবাদিকের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, হত্যার হুমকি আড়পাঙ্গাশিয়া ব্রিজের মেরামত ও সংস্কার কাজ পরিদর্শন করেন ইউএনও রাতের আধারে উপজেলা পরিষদের অভ্যন্তরের অর্ধশত বছরের একটি মেহগনি গাছ উধাও চাল কেলেঙ্কারীতে অভিযুক্ত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গ্রেফতার নিজ দোকানের সামনে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা গলাচিপায় মুজিববর্ষে প্রধানমন্ত্রীর উপহার নির্মিত ঘর পরিদর্শন করেন অতিরিক্ত জেলা প্রশাসক সাংবাদিকরা হলেন জাতির বিবেক, সমাজের দর্পণ …কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক সোহাগ কুয়াকাটায় মাইকিং করে দর্শনার্থীদের ফেরৎ পাঠালেন ট্যুরিস্ট পুলিশ

বরগুনায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত-২

  • সর্বশেষ আপডেট : সোমবার, ১৬ নভেম্বর, ২০২০
  • ৫২৪ বার পঠিত

 

বরগুনা প্রতিনিধি:
বরগুনা টু কড়ইতলা ফেরিঘাট সড়কের বড় পোটকাখালী নামক স্থানে বৈদ্যুতিক পোলের সাথে ধাক্কা লেগে দুইজন গুরুতর আহত হয়েছে। আহতরা হলেন, ৭ নং ঢলুয়া ইউনিয়নের নলী উলা গ্রামের আ: সালামের ছেলে মুকুল ও পশ্চিম চড়কগাছ গ্রামের রশিদ মিরার ছেলে মনির মিরা। রবিবার সকাল ১১ টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, বরইতলা ফেরিঘাট থেকে একটি মোটরসাইকেল বেপরোয়া চালিয়ে এসে বিদ্যুতিক পোলের সাথে সরাসরি ধাক্কা লাগে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়। রাস্তার পাশে পড়ে থাকে দুইটি ছেলে । স্থানীয়রা ছুটে এসে ফায়ার সার্ভিস খবর দিলে তারা এসে দুজনকেই উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের অবস্থা গুরুতর দেখে কর্তব্যরত ডাক্তার বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে । সেখান থেকে ঢাকা প্রেরণ করা হয়েছে। দুজনই মৃত্যুর সাথে বর্তমানে পাঞ্জা লড়ছে।

প্রত্যক্ষদর্শী চায়ের দোকানদার জলিল বলেন, খুব দ্রুত গতিতে একটি মোটরসাইকেলটি পশ্চিম দিক থেকে এসে সরাসরি খাম্বার সাথে ধাক্কা খেয়ে পড়ে গিয়ে দুমড়ে-মুচড়ে যায়। ছেলে দুটির পা ভেঙ্গে হার বের হয়ে যায়। সাথে সাথে আমি ফায়ার সার্ভিস এম্বুলেন্স ফোন করি । তারা এসে বরগুনা হাসপাতাল নিয়ে যায়। এই রোডে সকল মোটরসাইকেল দ্রুত গতিতে চলাচল করে। বেশি চলাচল করে উঠতি বয়সী ছেলেরা।

বরগুনা টু বড়ইতলা ফেরিঘাট রোডে দেখা গেছে ১৩২ টির বৈদ্যুতিক পোল রাস্তার মধ্যেই দাঁড়িয়ে আছে । এ রাস্তাটি গত কয়েক মাস আগে নতুন করে নির্মাণ করেন সড়ক ও জনপথ। রাস্তা নির্মাণ হয়েছে কিন্তু এখনো রাস্তার মধ্য থেকে স্থানান্তর করা হয়নি বৈদ্যুতিক পোল গুলো। এর কারণে বড় বড় দুর্ঘটনা ঘটছে। নেই কারো মাথাব্যথা। একটি সড়ক দুর্ঘটনা সারা জীবনের কান্না হয়ে থাকেন পরিবারদের।

এ ব্যাপারে বরগুনা সদর থানার অফিসার ইনচার্জ তরিকুল ইসলাম বলেন, বরগুনা শহরের কিছু উঠতি বয়সী ছেলেরা বেপরোয়া মোটরসাইকেল চালায়। আমরা কয়েক বার অভিযান চালিয়েছি। এরকম দুর্ঘটনা ঘটে বেপরোয়া গাড়ি চালালে। তবে এ দুর্ঘটনার খবর আমরা পাইনি।

এ জাতীয় আরো খবর
Developed by
error: Content is protected !!