1. editor@jagratajanata24.com : editor :
  2. info@holyit.net : jjanata24 :
  3. admin@gmail.com : newsjjanata24 :
মানব সেবায় সবসময় নিয়োজিত রামনা ইউনিয়ন প্রবাসী সংগঠন - জাগ্রত জনতা ২৪
মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ১১:৪৫ পূর্বাহ্ন
হেড লাইন :
গলাচিপায় অর্থের অভাবে চিকিৎসা করতে না পেরে রাস্তায় রাস্তায় ঘুরছে স্বপন দত্ত গলাচিপায় জরাজীর্ণ ঘরে অসহায় আনোয়ার হোসেন পিটিয়ে ও পুড়িয়ে হত্যা: আরও ২ জন গ্রেফতার পর্যটন কেন্দ্র কুয়াকাটা পৌর নির্বাচন।। আওয়ামী লীগে সরব হাইব্রীড নেতাসহ হাফডজন প্রার্থী: বিএনপি নিশ্চুপ গভীর সমুদ্রে ডাকাতি! পাথরঘাটা থেকে আটক ৯ জামালপুরে আইডিইবি ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন অনুষ্টিত যুবলীগ নেতা ও ইউপি চেয়ারম্যানের ওপর হামলার প্রতিবাদে আমতলীতে মানববন্ধন যুবলীগ নেতা ইউপি চেয়ারম্যানের উপর হামলার বিচারের দাবিতে বরগুনায় মানবন্ধন বিক্ষোভ মিছিল এম. বালিয়াতলী জনতার চোখে অ্যাড. নাজমুল ইসলাম নাসির কলাপাড়ায় মৎস্য গবেষনা ইনস্টিটিউটের কার্যক্রম পরিদর্শন করেছেন মৎস্য ও প্রানিসম্পদ মন্ত্রনালয়ের সচিব

মানব সেবায় সবসময় নিয়োজিত রামনা ইউনিয়ন প্রবাসী সংগঠন

  • সর্বশেষ আপডেট : শনিবার, ২১ নভেম্বর, ২০২০
  • ১০২ বার পঠিত

 

ফোরকান মাহামুদ, বামনা প্রতনিধিঃ

রামনা ইউনিয়নের সকল মানুষের প্রানের সংগঠন রামনা ইউনিয়ন প্রবাসী সংগঠন।

রামনার সকল প্রবাসীরা একত্রিত হয়ে এই সংগঠনটি প্রথম যাত্রা শুরু করেন ২০২০ সালের ৭ আগাস্ট ,এটা একটি অরাজনৈতিক সেবামূলক প্রতিষ্ঠান এই সংগঠনের মাধ্যমে মানবিক কাজ অব্যাহত রয়েছে।

প্রবাসী সংগঠনটি সবসমায় অসহায় মানুষের পাশে আছে এবং থাকবে বামনা উপজেলার ৩নং রামনা ইউনিয়নের ৮ নং ওয়ার্ড উত্তর রামনা গ্রামের স্বামি মোঃ কালুমিয়া তার স্ত্রী মোসাঃ আম্বিয় খাতুন বয়স (৬২)দীর্ঘ তিন বছর যাবত বার্ধক্যজনিত কারণে বিছানায় পড়ে আছেন চিকিৎসার অভাবে, উন্নত চিকিৎসা করাতে না পারায় আর্থিকভাবে সহায়তা করলেন রামনা প্রবাসী সংগঠনটি।

পরিবারে আয় করার মতন কোনো সদস্য না থাকায় মানবেতর জীবনযাপন যাপন করছেন। ঠিক এ সময় এগিয়ে আসছে রামনা ইউনিয়ন প্রবাসী সংগঠন ।যাদের উদ্দেশ্যই হচ্ছে গরিব দুঃখী অসহায় দুস্থ পরিবারে সেবায় কাজ করা। অদ্য ২১ ই নবেম্বর ২০২০ ইং প্রবাসীদের পক্ষ থেকে ফোরকান মীরের প্রচেষ্টায় উক্ত অসহায় ব্যক্তি কে ১০০০০ (দশহাজার )টাকা আর্থিক সাহায্য প্রদান করে মানবতার এই সংগঠনটি।

এ সময় অসুস্থ আম্বিয়া এবং তার ফ্যামিলির সবাই প্রবাসী ভাইদের জন্য দোয়া করেন এবং বলেন আমি নামাজ পড়ে তাদের জন্য দোয়া করব তারা যেন সব সময় সুস্থ থাকে এবং ভালো থাকে।

এভাবেই দিন দিন মানুষের মাঝে আস্তা কুঁড়াচ্ছে রমনা ইউনিয়ন প্রবাসী সংগঠন। এ সময় উপস্থিত স্থানীয় যুবসমাজ ও গণ্যমান্য ব্যক্তিবর্গরা বলেন

এমন মানবিক আচরণ এবং মহৎ উদ্দেশ্য জন্য প্রবাসী ভাইদের প্রতি আমাদের আন্তরিক ভালোবাসা ও সালাম রইল। তাদের মেধা ও শ্রম দিয়ে তারা যেন তাদের লক্ষ্য উদ্দেশ্য পৌঁছতে পারেন।

এ জাতীয় আরো খবর
Developed by