1. editor@jagratajanata24.com : editor :
  2. info@holyit.net : jjanata24 :
  3. admin@gmail.com : newsjjanata24 :
শের-ই বাংলা স্মৃতি পদক' পেলেন বরগুনা সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) শহিদুল ইসলাম মিলন - জাগ্রত জনতা ২৪
সোমবার, ১৭ মে ২০২১, ০৬:০২ পূর্বাহ্ন
হেড লাইন :
গলাচিপা পৌরসভার রাস্তায় বেড়া, ঘরবন্দী কয়েকটি পরিবার জামালপুরে সাংবাদিকের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, হত্যার হুমকি আড়পাঙ্গাশিয়া ব্রিজের মেরামত ও সংস্কার কাজ পরিদর্শন করেন ইউএনও রাতের আধারে উপজেলা পরিষদের অভ্যন্তরের অর্ধশত বছরের একটি মেহগনি গাছ উধাও চাল কেলেঙ্কারীতে অভিযুক্ত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গ্রেফতার নিজ দোকানের সামনে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা গলাচিপায় মুজিববর্ষে প্রধানমন্ত্রীর উপহার নির্মিত ঘর পরিদর্শন করেন অতিরিক্ত জেলা প্রশাসক সাংবাদিকরা হলেন জাতির বিবেক, সমাজের দর্পণ …কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক সোহাগ কুয়াকাটায় মাইকিং করে দর্শনার্থীদের ফেরৎ পাঠালেন ট্যুরিস্ট পুলিশ

শের-ই বাংলা স্মৃতি পদক’ পেলেন বরগুনা সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) শহিদুল ইসলাম মিলন

  • সর্বশেষ আপডেট : বুধবার, ৬ জানুয়ারী, ২০২১
  • ৪৮৬ বার পঠিত

 

অলিউল্লাহ ইমরান, বরগুনাঃ

আইনশৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদানের জন্য “শেরে-বাংলা স্মৃতি স্বর্ণ পদক- ২০২০” পেলেন বরগুনা সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ শহিদুল ইসলাম মিলন।

শেরে-বাংলা এ কে ফজলুল হক গবেষণা পরিষদের অগ্রগামী মিডিয়া ভিষণের উদ্যোগে সম্প্রতি এক আলোচনা সভায় দেশের বর্তমান মহামারী করোনা ভাইরাসের মধ্যে ঝুঁকি নিয়ে নিষ্ঠার সঙ্গে সেবামূলক কাজ করায় ও আইনশৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদানের জন্য এ পুরস্কার প্রদান করা হয় তদন্ত (ওসি) মোঃ শহিদুল ইসলাম মিলনকে।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শেরে-বাংলা এ কে ফজলুল হক গবেষণা পরিষদের মহাসচিব মোঃ আর কে রিপন। প্রধান অতিথি মোঃ শহিদুল ইসলাম মিলনের হাতে এই পদক তুলে দেন।

এ সময় ইনস্পেক্টর (তদন্ত) শহিদুল ইসলাম মিলন বলেন, সেবাই পুলিশের ধর্ম- এই মুলমন্ত্রকে সামনে রেখে আমি একনিষ্ঠভাবে জনগণের পাশে থেকে সেবামূলক কাজ করে যাচ্ছি এবং করে যাব ইনশাআল্লাহ।

তিনি আরও বলেন, আমি পুলিশ বাহিনীতে সরাসরি এস আই হিসাবে যোগদানের পর রাজশাহী জেলা পুলিশ, বরিশাল মেট্রোপলিটন পুলিশ, রেপিড একশন ব্যাটালিয়ন, সিআইডিসহ পুলিশের বিভিন্ন গুরুত্বপুর্ন ইউনিটে কাজ করেছি। ২০১৫ সালে আমি ইন্সপেক্টর পদে পদোন্নতি পেয়ে সুনামের সাথে পুলিশ বাহিনীতে দায়িত্ব পালন করে আসছি। বরগুনার গন মানুষের কাছে সবসময় একজন জনবান্ধব ও মানবিক পুলিশ অফিসার হিসেবে পরিচিত হয়ে থাকতে চাই। তাই আমার জন্য সকলের কাছে দোয়া চাই।

এ জাতীয় আরো খবর
Developed by
error: Content is protected !!