1. editor@jagratajanata24.com : editor :
  2. info@holyit.net : jjanata24 :
  3. admin@gmail.com : newsjjanata24 :
বরগুনায় সুন্দরবন-৭ লঞ্চ থেকে ২কেজি গাঁজা সহ গ্রেফতার-২ - জাগ্রত জনতা ২৪
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০২:৩৫ অপরাহ্ন
হেড লাইন :
বরগুনা থানা পুলিশের উদ্দ্যোগে আনন্দ উদযাপন অনুষ্ঠিত আড়পাঙ্গাশিয়া ইউনিয়ন আ’লীগ’র বর্ধিত সভা অনুষ্ঠিত: শিক্ষিত ভালো ব্যাক্তি দিয়ে নতুন নেতৃত্ব চান সাধারণ জনগণ ৭ই মার্চ উপলক্ষে হোমিওপ্যাথিক মেডিকেল কলেজের ফ্রি চিকিৎসা ক্যাম্প ও আলোচনা সভা ঐতিহাসিক ৭ই মার্চ: বেতাগী থানা পুলিশের আনন্দ উদযাপন গলাচিপা প্রেস ক্লাবে সাংবাদিকদের সাথে অ্যাডভোকেট ফখরুল ইসলাম মুকুলের মত বিনিময় সভা বাউফলে ঐতিহাসিক ৭ মার্চ পালিত দশমিনায় থানা পুলিশের উদ্দ্যোগে আনন্দ উদযাপন অনুষ্ঠিত বান্দরবান পুলিশ বিভাগের উদ্যোগে আনন্দ উদযাপন মায়ের সাথে অভিমান করে কলেজ ছাত্রীর আত্মহত্যা! আমতলীতে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত

বরগুনায় সুন্দরবন-৭ লঞ্চ থেকে ২কেজি গাঁজা সহ গ্রেফতার-২

  • সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০২১
  • ২০৬ বার পঠিত

 

বরগুনা প্রতিনিধিঃ
বরগুনার জেলার আমতলী উপজেলায় ঢাকা থেকে আসা সুন্দরবন-৭ লঞ্চে অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে আটক করছে ডিবি পুলিশ।

আজ বৃহস্পতিবার সকাল সাতটা দশমিনিটের সময় ডিবি ওসি খন্দকার জাকির হোসেন হোসেন এর নেতৃত্বে হাবিবুর রহমান তামিম (২৩) ও রিয়াজ গাজী (৩৫) নামক দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

আটককৃত দুইজন হলেন, পটুয়াখালীর, কলাপাড়া থানার, মধুপারা, ধানখালি সপ্নের ঠিকানা এলাকার সহিদ শিকদারের পুত্র হাবিবুর রহমান ও মোঃ রহমান গাজীর পুত্র রিয়াজ গাজী।

এ ব্যাপারে ওসি (ডিবি) খন্দকার জাকির হোসেন  বলেন, গত তিনদিন ধরে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা থেকে ২কেজি গাঁজা নিয়ে আসার খবর শুনে আজ সকালে সুন্দরবন-৭ লঞ্চে অভিযান চালিয়ে হাবিবুর রহমান তামিম ও রিয়াজ গাজী নামে দুই মাদক ব্যাবসায়ির কাছ থেকে ২কেজি গাজাঁ উদ্ধার করা হয়। তাদের গ্রেফতার করে পুলিশ হেফাজতে নিয়ে আসা হয়।  মামলা প্রকৃয়া অধীন আছে। পরে তাদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে। মাদকবিরোধী এ অভিযান অব্যাহত থাকবে।

এ জাতীয় আরো খবর
Developed by