1. editor@jagratajanata24.com : editor :
  2. info@holyit.net : jjanata24 :
  3. admin@gmail.com : newsjjanata24 :
বরগুনায় গভীর রাতে শীতার্ত মানুষ খুঁজে পুলিশ সুপারের কম্বল বিতরণ - জাগ্রত জনতা ২৪
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৪:০৭ অপরাহ্ন
হেড লাইন :
বরগুনা থানা পুলিশের উদ্দ্যোগে আনন্দ উদযাপন অনুষ্ঠিত আড়পাঙ্গাশিয়া ইউনিয়ন আ’লীগ’র বর্ধিত সভা অনুষ্ঠিত: শিক্ষিত ভালো ব্যাক্তি দিয়ে নতুন নেতৃত্ব চান সাধারণ জনগণ ৭ই মার্চ উপলক্ষে হোমিওপ্যাথিক মেডিকেল কলেজের ফ্রি চিকিৎসা ক্যাম্প ও আলোচনা সভা ঐতিহাসিক ৭ই মার্চ: বেতাগী থানা পুলিশের আনন্দ উদযাপন গলাচিপা প্রেস ক্লাবে সাংবাদিকদের সাথে অ্যাডভোকেট ফখরুল ইসলাম মুকুলের মত বিনিময় সভা বাউফলে ঐতিহাসিক ৭ মার্চ পালিত দশমিনায় থানা পুলিশের উদ্দ্যোগে আনন্দ উদযাপন অনুষ্ঠিত বান্দরবান পুলিশ বিভাগের উদ্যোগে আনন্দ উদযাপন মায়ের সাথে অভিমান করে কলেজ ছাত্রীর আত্মহত্যা! আমতলীতে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত

বরগুনায় গভীর রাতে শীতার্ত মানুষ খুঁজে পুলিশ সুপারের কম্বল বিতরণ

  • সর্বশেষ আপডেট : শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০২১
  • ২৮১ বার পঠিত

বরগুনা প্রতিনিধিঃ
গভীর রাতে শীতার্ত মানুষের মাঝে পুলিশ সুপারের কম্বল বিতরণ গভীর রাতে শীতার্ত ও ছিন্নমূল মানুষ খুঁজে তাদের গায়ে কম্বল জড়িয়ে দেন বরগুনার পুলিশ সুপার।

বরগুনায় গভীর রাতে ছিন্নমূল ও শীতার্ত মানুষ খুঁজে তাদের গায়ে কম্বল জড়িয়ে দেন পুলিশ সুপার জাহাঙ্গীর মল্লিক। শুক্রবার রাতে (১৫ ই জানুয়ারি) বরগুনা শহরের লঞ্চঘাট এলাকায় ঘুরে শীতার্তদের মাঝে বেশকিছু কম্বল বিতরণ করেন পুলিশ সুপার।

শীতে ছিন্নমূল ও শীতার্ত মানুষের দুর্ভোগ ও কষ্টের কথা চিন্তা করে নিজ উদ্যোগে শহরের লঞ্চঘাট এলাকায় ছিন্নমূল ও শীতার্ত মানুষের গায়ে কম্বল জড়িয়ে দেন পুলিশ সুপার জাহাঙ্গীর মল্লিক। এ সময় তার সাথে মফিজুল ইসলাম অতিরিক্ত পুলিশ সুপার( প্রশাসন ও অপরাধ), মহরম আলী অতিরিক্ত পুলিশ সুপার (সদরদপ্তর), মেহেদী হাসান সদর সার্কেল বরগুনা, খন্দকার জাকির হোসেন অফিসার ইনচার্জ জেলা গোয়েন্দা শাখা, তারিকুল ইসলাম অফিসার ইনচার্জ বরগুনা সদর থানা (ওসি), শহিদুল ইসলাম মিলন ইনস্পেক্টর (তদন্ত) বরগুনা সদর থানা, ও সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার জাহাঙ্গীর মল্লিক বলেন, কুরআন আল্লাহ বলেছেন তোমরা কি রাস্তার পাশে ক্ষুধার্ত, অসহায়কে দেখনি! তাদেরকে খাওয়ালে আমাকে খাওয়ানো হতো আমি তাতে খুশি! সে আল্লাহর কথাকে স্মরণ করে ‘ছিন্নমূল ও শীতার্ত মানুষের দূর্ভোগ ও কষ্টের কথা চিন্তা করে বিবেকের তাড়নায় রাতে শহরের লঞ্চঘাট এলাকায় অসহায়, হতদরিদ্র বেশ কিছু মানুষকে কম্বল দিয়েছি।’ তিনি সমাজের বিত্তবানদেরকেও অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

 

জাহাঙ্গীর মল্লিক পুলিশ সুপার হিসেবে বরগুনাতে যোগদানের পর থেকে জনসচেতনতামূলক কার্যক্রমসহ বিভিন্ন মানবিক কাজের জন্য ব্যাপক প্রশংসিত হন।

এ জাতীয় আরো খবর
Developed by