1. editor@jagratajanata24.com : editor :
  2. info@holyit.net : jjanata24 :
  3. admin@gmail.com : newsjjanata24 :
কুয়াকাটায় ট্যুরিস্ট পুলিশের উদ্যোগে বীচ ক্লিনিং কর্মসূচী - জাগ্রত জনতা ২৪
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৪:০১ অপরাহ্ন
হেড লাইন :
বরগুনা থানা পুলিশের উদ্দ্যোগে আনন্দ উদযাপন অনুষ্ঠিত আড়পাঙ্গাশিয়া ইউনিয়ন আ’লীগ’র বর্ধিত সভা অনুষ্ঠিত: শিক্ষিত ভালো ব্যাক্তি দিয়ে নতুন নেতৃত্ব চান সাধারণ জনগণ ৭ই মার্চ উপলক্ষে হোমিওপ্যাথিক মেডিকেল কলেজের ফ্রি চিকিৎসা ক্যাম্প ও আলোচনা সভা ঐতিহাসিক ৭ই মার্চ: বেতাগী থানা পুলিশের আনন্দ উদযাপন গলাচিপা প্রেস ক্লাবে সাংবাদিকদের সাথে অ্যাডভোকেট ফখরুল ইসলাম মুকুলের মত বিনিময় সভা বাউফলে ঐতিহাসিক ৭ মার্চ পালিত দশমিনায় থানা পুলিশের উদ্দ্যোগে আনন্দ উদযাপন অনুষ্ঠিত বান্দরবান পুলিশ বিভাগের উদ্যোগে আনন্দ উদযাপন মায়ের সাথে অভিমান করে কলেজ ছাত্রীর আত্মহত্যা! আমতলীতে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত

কুয়াকাটায় ট্যুরিস্ট পুলিশের উদ্যোগে বীচ ক্লিনিং কর্মসূচী

  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১৯ জানুয়ারী, ২০২১
  • ৫৮ বার পঠিত

আবুল হোসেন রাজু, কুয়াকাটা প্রতিনিধিঃ

শতাধিক পর্যটন কর্মীদের নিয়ে কুয়াকাটায় বীচ ক্লিনিং কর্মসূচী বাস্তবায়ন করেছে কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশ ।

আজ বেলা ১১ টায় সৈকতের জিরো পয়েন্ট থেকে ডানে বামে এক কিলোমিটার সমুদ্র সৈকত পরিচ্ছন্ন করেন। বীচ ক্লিনিং কর্মসূচীতে এসময় অংশ নেয় ট্যুরিস্ট পুলিশ কুয়াকাটা জোনের সকল সদস্য, টোয়াক’ র সদস্যরা, ট্যুরিস্ট বোটের সদস্য, ট্যুরিস্ট গাইড, ক্যামেরাম্যান,ষ্ট্রীট ফুড ভেন্ডরগন সহ বীচ কেন্দ্রীক পর্যটন ব্যবসায়ীরা। ২শতাধিক কর্মী দুই ঘন্টা ব্যাপি পরিচ্ছন্ন অভিযানে অংশ নেন। এতে সৈকতের জিরো পয়েন্ট সহ এক কিলোমিটার সমুদ্র সৈকত পরিচ্ছন্ন হয়।

একদিকে প্রসস্থ অপরদিকে একন ঝকঝকে পরিচ্ছন্ন সীবীচ দেখে মুগ্ধ হয়ে যান উপস্থিত পর্যটকরা।

পর্যটক আনিসুর রহমান জানান,সত্যিই এখন অসাধারণ লাগছে এই বীচটি। সব সময় এমন রাখতে পারলে পর্যটকরা মুগ্ধ হতো।
ক্যামেরাম্যান আল আমিন ও বাদল জানান আসলেই পরিস্কার করার পরে অনেক সুন্দর লাগছে। আমরা সামনের দিকে চেস্টা করবো এমন পরিস্কার রাখতে।

ট্যুর অপারেটরস এসোসিয়েশন অব কুয়াকাটা ( টোয়াক) প্রেসিডেন্ট রুমান ইমতিয়াজ তুষার জানান, ধন্যবাদ ট্যুরিস্ট পুলিশকে এমন উদ্যোগ নেয়ার জন্য। আজ যেমন করে সকল পেশার ব্যবসায়ী ও পর্যটন কর্মীরা এক হয়ে পরিচ্ছন্ন অভিযানে অংশ নিয়েছে এমন করে সব সময় এগিয়ে এলে কুয়াকাটা সত্যিই একটি পরিচ্ছন্ন পর্যটনে পরিনত হবে।

কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশ জোন সিনিয়র সহকারী পুলিশ সুপার সোহরাব হোসাইন জানান, আমরা এখন থেকে মাসে বা সপ্তাহে একদিন নয়, প্রতিদিনই বীচ ক্লিনিং অব্যাহত রাখবো।

কুয়াকাটার মূল ফেজ সমুদ্র সৈকতে এসে যেনো পর্যটকরা মুগ্ধ হয়। সৈকতটি যেনো পর্যটকদের কাছে একটি সুন্দর পরিচ্ছন্ন ও নিরাপদ সৈকত মনে হয় আমরা সে লক্ষ নিয়েই কাজ শুরু করেছি।

এ জাতীয় আরো খবর
Developed by