1. editor@jagratajanata24.com : editor :
  2. info@holyit.net : jjanata24 :
  3. admin@gmail.com : newsjjanata24 :
শীতার্ত মানুষজন শীতবস্ত্রের অভাব - জাগ্রত জনতা ২৪
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৩:৪৩ অপরাহ্ন
হেড লাইন :
বরগুনা থানা পুলিশের উদ্দ্যোগে আনন্দ উদযাপন অনুষ্ঠিত আড়পাঙ্গাশিয়া ইউনিয়ন আ’লীগ’র বর্ধিত সভা অনুষ্ঠিত: শিক্ষিত ভালো ব্যাক্তি দিয়ে নতুন নেতৃত্ব চান সাধারণ জনগণ ৭ই মার্চ উপলক্ষে হোমিওপ্যাথিক মেডিকেল কলেজের ফ্রি চিকিৎসা ক্যাম্প ও আলোচনা সভা ঐতিহাসিক ৭ই মার্চ: বেতাগী থানা পুলিশের আনন্দ উদযাপন গলাচিপা প্রেস ক্লাবে সাংবাদিকদের সাথে অ্যাডভোকেট ফখরুল ইসলাম মুকুলের মত বিনিময় সভা বাউফলে ঐতিহাসিক ৭ মার্চ পালিত দশমিনায় থানা পুলিশের উদ্দ্যোগে আনন্দ উদযাপন অনুষ্ঠিত বান্দরবান পুলিশ বিভাগের উদ্যোগে আনন্দ উদযাপন মায়ের সাথে অভিমান করে কলেজ ছাত্রীর আত্মহত্যা! আমতলীতে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত

শীতার্ত মানুষজন শীতবস্ত্রের অভাব

  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১৯ জানুয়ারী, ২০২১
  • ১২ বার পঠিত
শাহিনুর ইসলাম প্রান্ত, লালমনিরহাট প্রতিনিধি:
লালমনিরহাটে কয়েক দিন ধরে ঘন কুয়াশায় যেমন সূর্যের দেখা মিলছে না। তেমনি শীতবস্ত্র নিয়ে জনপ্রতিনিধি ও স্থানীয় প্রশাসনের কর্মকর্তাদেরও দেখা মিলছে না।
তবে জেলা প্রশাসক আবু জাফরকে শীতবস্ত্র বিতরণ করতে দেখা গেলেও জেলার অধিকাংশ উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ইউনিয়ন চেয়ারম্যানদের শীতবস্ত্র বিতরণে দেখা যাচ্ছে না।
স্থানীয় প্রশাসন ও জনপ্রতিনিধিরা বলছেন, যে পরিমাণ শীতবস্ত্র বরাদ্দ এসেছে যা প্রয়োজনের তুলনায় সংখ্যা নগণ্য। ফলে শ্রমজীবী শীতার্ত মানুষজন শীতবস্ত্রের অভাবে কষ্টে জীবনযাপন করছেন। তাই পর্যাপ্ত পরিমাণে শীতবস্ত্র সরবরাহ করে সাধ্যমতো শীতার্তদের পাশে এসে দাঁড়ানো দরকার।
জেলা প্রশাসক আবু জাফর বলেন, আমাদের সাধ্যমত শীতবস্ত্র বিতরন করছি। এছারাও শীতার্ত মানুষের প্রতি সমাজের সামর্থ্যবান ও বিত্তশালীদের সাহায্য ও সহানুভূতির হাত সম্প্রসারিত করা প্রয়োজন।
এ জাতীয় আরো খবর
Developed by