1. editor@jagratajanata24.com : editor :
  2. info@holyit.net : jjanata24 :
  3. admin@gmail.com : newsjjanata24 :
কলাপাড়ায় তিনদিন ব্যাপী গণনাট্য উৎসব উদযাপন - জাগ্রত জনতা ২৪
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১০:৪৮ অপরাহ্ন
হেড লাইন :
যান্ত্রিক ত্রুটি।পুড়ে গেছে বরগুনার ইপিআই ভবনের দু’টি ফ্রীজ। তদন্ত কমিটি গঠন। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কলাপাড়ায় ছাত্রলীগ নেতার ডান হাতের কব্জি কর্তন বান্দরবানে বন্যা পরিস্থিতির অবনতি, পানিবন্দী ৫০ হাজার মানুষ সুন্দরী ফলে ছেয়ে গেছে কুয়াকাটার সৈকত আমতলীতে করোনায় অজ্ঞাত এক যুবক ও এক বৃদ্ধার মৃত্যু সাগরের বড় বড় ঢেউ তীরে এসে আছড়ে পড়ছে। পোতাশ্রয় নিয়েছে শিববাড়িয়া নদীতে শত শত মাছ ধরা ট্রলার টমটম দুর্ঘটনায় আহত পরিবারকে দশমিনায় আর্থিক সহায়তা প্রদান নিজের ব্যক্তিগত তহবিল থেকে অনুদান দিলেন চেয়ারম্যান জাফর ইকবাল লকডাউনের ৭ম দিনে ব্যাপক তৎপর গলাচিপা উপজেলা প্রশাসন দশমিনায় গ্রাম-পুলিশের মাঝে সাইকেল বিতরন

কলাপাড়ায় তিনদিন ব্যাপী গণনাট্য উৎসব উদযাপন

  • সর্বশেষ আপডেট : সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪৯ বার পঠিত
Exif_JPEG_420

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধিঃ

পটুয়াখালীর কলাপাড়ায় মহান একুশে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে তিনদিন ব্যাপী গণনাট্য উৎসব শেষ হয়েছে।

পৌরসভার তত্ত¡বাবধায়নে কলাপাড়া বাউল সংঘ শহীদ শেখ কামাল অডিটরিয়ামে গণনাটকের আয়োজন করে। তিনদিন ব্যাপী এ গণনাট্য উৎসব রবিবার রাতে শেষে হয়েছে। স্বাস্থবিধি মেনে এ গণনাট্য উৎসব উদযাপন হওয়ায় অংশ নেয়া প্রতিটি নাট্যগ্রæপকে ধন্যবাদ জানায় উপস্থিত দর্শকরা।

আয়োজন কারীদেও সূত্রে জানা গেছে, গণনাট্য উৎসবের প্রথম দিন পরিবেশিত হয় বিন্দু নাট্যকলার পরিচালনায় নাটক ‘পরশ মনি’। ২০ ফেব্রæয়ারি পরিবেশিত হয় সৌখিন নাট্য গোষ্ঠীর পরিচালনায় নাটক ‘সচেতনতাই মুক্তি’। ২১ ফেব্রুয়ারি রাতে কলাপাড়া বাউল সংঘের পরিচালনায় পরিবেশিত হয় সামাজিক সচেতনতামূলক নাটক ‘নেশা’।এ নাট্য উৎসবের উদ্বোধণ করেন পৌরসভার মেয়র বিপুল চন্দ্র হাওলাদার। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য মহিববুর রহমান মহিব এমপি।

কলাপাড়া বাউল সংঘের সাধারণ সম্পাদক শামিম বেপারি বলেন, সমাজকে মাদকমুক্ত করার ব্যত্তয় নিয়ে মাদকের কুফল তুলে ধরতেই তারা ম ায়ন করে নাটক নেশা। ইয়াবার ছোবল থেকে যুব সমাজকে রক্ষার জন্য তাদের এ প্রয়াস।

সমাপনী অনুষ্ঠানের প্রধান অতিথি পৌরসভার মেয়র বিপুল চন্দ্র হাওলাদার বলেন, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও একুশে ফেব্রুয়ারি উপলক্ষে ম ায়িত প্রতিটি নাটকই ছিলো সমাজ সচেতনতামূলক। দীর্ঘবছর পর গণনাট্য উৎসব উদযাপন হওয়ায় অডিটরিয়াম ছিলো সব বয়ষের মানুষে পরিপূর্ণ। তবে ১৭ মার্চ জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকীর শেষ দিনে একটি ভাল নাটক উপহার দিবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এ জাতীয় আরো খবর
Developed by
error: Content is protected !!