1. editor@jagratajanata24.com : editor :
  2. info@holyit.net : jjanata24 :
  3. admin@gmail.com : newsjjanata24 :
কলাপাড়ায় তিনদিন ব্যাপী গণনাট্য উৎসব উদযাপন - জাগ্রত জনতা ২৪
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৯:০৫ অপরাহ্ন
হেড লাইন :
লোহালিয়া ইউনিয়নের জনগণ ঝাড়ু মিছিল করেন নৌকার প্রার্থী কবির হোসেন তালুকদারে বিরুদ্ধে লোহালিয়া ইউনিয়নে আনারস মার্কার প্রচার- প্রচারণার মধ্যে প্রার্থি ও কর্মীদের উপর হামলা আমতলীতে সাংবাদিককে জীবন নাশের হুমকি থানায় সাধারণ ডায়েরী জাতীয় শ্রমিক লীগ এর ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বরগুনায় আগাম প্রস্তুতি সভা অনুষ্ঠিত বরগুনায় পিটিয়ে জখমের পর দুই পায়ের ‘রগ কর্তন’ প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিনে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন এ্যাড. মির্জা হুমায়ুন কবির বাচ্চু বরগুনায় মোটরসাইকেলসহ চোর চক্রের দু’জন আটক লিগ্যাল নোটিশ বরগুনা গোয়েন্দা পুলিশের অভিযানে গাঁজা সহ রাসেল নামের এক যুবক আটক জাতীয় শ্রমিক লীগের বরগুনা পৌর কমিটি ঘোষণা 

কলাপাড়ায় তিনদিন ব্যাপী গণনাট্য উৎসব উদযাপন

  • সর্বশেষ আপডেট : সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭৮ বার পঠিত
Exif_JPEG_420

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধিঃ

পটুয়াখালীর কলাপাড়ায় মহান একুশে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে তিনদিন ব্যাপী গণনাট্য উৎসব শেষ হয়েছে।

পৌরসভার তত্ত¡বাবধায়নে কলাপাড়া বাউল সংঘ শহীদ শেখ কামাল অডিটরিয়ামে গণনাটকের আয়োজন করে। তিনদিন ব্যাপী এ গণনাট্য উৎসব রবিবার রাতে শেষে হয়েছে। স্বাস্থবিধি মেনে এ গণনাট্য উৎসব উদযাপন হওয়ায় অংশ নেয়া প্রতিটি নাট্যগ্রæপকে ধন্যবাদ জানায় উপস্থিত দর্শকরা।

আয়োজন কারীদেও সূত্রে জানা গেছে, গণনাট্য উৎসবের প্রথম দিন পরিবেশিত হয় বিন্দু নাট্যকলার পরিচালনায় নাটক ‘পরশ মনি’। ২০ ফেব্রæয়ারি পরিবেশিত হয় সৌখিন নাট্য গোষ্ঠীর পরিচালনায় নাটক ‘সচেতনতাই মুক্তি’। ২১ ফেব্রুয়ারি রাতে কলাপাড়া বাউল সংঘের পরিচালনায় পরিবেশিত হয় সামাজিক সচেতনতামূলক নাটক ‘নেশা’।এ নাট্য উৎসবের উদ্বোধণ করেন পৌরসভার মেয়র বিপুল চন্দ্র হাওলাদার। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য মহিববুর রহমান মহিব এমপি।

কলাপাড়া বাউল সংঘের সাধারণ সম্পাদক শামিম বেপারি বলেন, সমাজকে মাদকমুক্ত করার ব্যত্তয় নিয়ে মাদকের কুফল তুলে ধরতেই তারা ম ায়ন করে নাটক নেশা। ইয়াবার ছোবল থেকে যুব সমাজকে রক্ষার জন্য তাদের এ প্রয়াস।

সমাপনী অনুষ্ঠানের প্রধান অতিথি পৌরসভার মেয়র বিপুল চন্দ্র হাওলাদার বলেন, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও একুশে ফেব্রুয়ারি উপলক্ষে ম ায়িত প্রতিটি নাটকই ছিলো সমাজ সচেতনতামূলক। দীর্ঘবছর পর গণনাট্য উৎসব উদযাপন হওয়ায় অডিটরিয়াম ছিলো সব বয়ষের মানুষে পরিপূর্ণ। তবে ১৭ মার্চ জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকীর শেষ দিনে একটি ভাল নাটক উপহার দিবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এ জাতীয় আরো খবর
Developed by
error: Content is protected !!