1. editor@jagratajanata24.com : editor :
  2. info@holyit.net : jjanata24 :
  3. admin@gmail.com : newsjjanata24 :
আমতলীতে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত - জাগ্রত জনতা ২৪
শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৮:১৩ পূর্বাহ্ন

আমতলীতে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত

  • সর্বশেষ আপডেট : রবিবার, ৭ মার্চ, ২০২১
  • ১৮ বার পঠিত

হায়াতুজ্জামান মিরাজ, আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ

বরগুনার আমতলীতে যথাযোগ্য মর্যদায় বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত হয়েছে।

কর্মসূচির মধ্যে ছিল সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারী বেসরকারী প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন, পৌরসভা চত্ত¡রে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ম্যুরাল এবং মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে ও উপজেলা পরিষদ চত্ত¡রে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ আসাদুজ্জামানের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি (ভারপ্রাপ্ত) এ্যাড. এমএ. কাদের মিয়া, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ মতিয়ার রহমান, ভাইস চেয়ারম্যান পৌর আওয়ামীলীগ সভাপতি মোঃ মজিবুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান তামান্না আফরোজ মনি, ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা মোঃ শাহআলম হাওলাদার, জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি আলহাজ্ব অধ্যাপক মোঃ শাহজাহান কবির, মুক্তিযোদ্ধা মোঃ শামসুদ্দিন শানু প্রমুখ।

বক্তারা জাতিরজনক বঙ্গবন্ধুর জীবনী, তার রাজনৈতিক ও ৭ই মার্চের ঐতিহাসিক ভাষনকে ইউনেস্কো কর্তৃক স্বীকৃত পাওয়ার বিষয়ের উপর আলোচনা করেন।

এ সকল কর্মসূচীতে আমতলী উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠন, মুক্তিযোদ্ধা, সরকারী- বেসরকারী প্রতিষ্ঠান প্রধান, শিক্ষক, সামাজিক সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধি, সাংবাদিক ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরো খবর
Developed by