1. editor@jagratajanata24.com : editor :
  2. info@holyit.net : jjanata24 :
  3. admin@gmail.com : newsjjanata24 :
বাউফলে ঐতিহাসিক ৭ মার্চ পালিত - জাগ্রত জনতা ২৪
শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৭:৫২ পূর্বাহ্ন

বাউফলে ঐতিহাসিক ৭ মার্চ পালিত

  • সর্বশেষ আপডেট : রবিবার, ৭ মার্চ, ২০২১
  • ১৪ বার পঠিত
বাউফল (পটুয়াখালী) প্রতিনিধিঃ
পটুয়াখালীর বাউফল উপজেলা আওয়ামীলীগ ও অংগ সংগঠনের উদ্যোগে নানা আয়োজনের মধ্যে দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চ পালিত হয়েছে।
আজ রবিবার সকাল সাতটায় আওয়ামীলীগের দলীয় কার্যালয় জনতা ভবনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিবসটির সূচনা হয়।
পতাকা উত্তোলন শেষে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধাভরে পুস্পস্তবক অর্পন করা হয়।এরপর সকাল ১০ঘটিকার সময় উপজেলা আ’মীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আবদুল  মোতালেব হাওলাদারের নেতৃত্বে দলীয় কার্যালয় থেকে একটি র‍্যালী বের হয়ে পৌরশহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে। দলীয় কার্যালয় জনতা ভবনে উপজেলা আ’মীলীগের সহ:সভাপতি বীর মুক্তিযোদ্ধা সামসুল আলম মিয়ার সভাপতিত্বে দিবসটির উপরে আলোচনা ও দোয়া -মিলাদ অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,উপজেলা আ’মীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদার।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,উপজেলা পৌর আ’মীলীগের সাধারন সম্পাদক এনায়েত খান সানা,উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য হারন অর রশিদ খান, পৌর যুবলীগের সভাপতি মামুন খান, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম খলিল, ছাত্রলীগ নেতা মাহামুদ হাসান রুবেল,রিয়াজ সিকদার প্রমুখ ।
অপরদিকে বাউফল উপজেলা প্রশাসনের উদ্যোগে বেলা ১১টার দিকে উপজেলা পরিষদ হল রুমে উপজেলা নিবার্হী অফিসার জাকির হোসেনের সভাপতিত্বে দিবসটি উপলক্ষে শিশুদের মধ্যে চিত্র অংকন প্রতিযোগিতা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এতে উপস্থিত ছিলেন,উপজেলা চেয়ারম্যান আবদুল  মেতালেব হাওলাদার,মহিলা  ভাইস চেয়ারম্যান মরিয়ম বেগম নিশু, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান সহ বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা কর্মচারী বৃন্দ।
এ জাতীয় আরো খবর
Developed by