1. editor@jagratajanata24.com : editor :
  2. info@holyit.net : jjanata24 :
  3. admin@gmail.com : newsjjanata24 :
আড়পাঙ্গাশিয়া ইউনিয়ন আ’লীগ’র বর্ধিত সভা অনুষ্ঠিত: শিক্ষিত ভালো ব্যাক্তি দিয়ে নতুন নেতৃত্ব চান সাধারণ জনগণ - জাগ্রত জনতা ২৪
শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৯:১৮ পূর্বাহ্ন

আড়পাঙ্গাশিয়া ইউনিয়ন আ’লীগ’র বর্ধিত সভা অনুষ্ঠিত: শিক্ষিত ভালো ব্যাক্তি দিয়ে নতুন নেতৃত্ব চান সাধারণ জনগণ

  • সর্বশেষ আপডেট : রবিবার, ৭ মার্চ, ২০২১
  • ২৩১ বার পঠিত
অলিউল্লাহ ইমরান, বরগুনাঃ
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে সম্ভাব্য চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের প্রচার ও প্রচারণা শুরু করেছে নিজ নিজ এলাকাগুলোতে।
রবিবার বিকেলে ৭নং আড়পাঙ্গাশিয়া ইউনিয়ন পরিষদ মাঠ প্রাঙ্গণে ইউনিয়ন আওয়ামীলীগের এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। বর্ধিত সভায় আমতলী উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট এম এ কাদের মিয়া, পৌর মেয়র ও আমতলী উপজেলা আওয়ামী লীগ এর সাধারণত সম্পাদক মোঃমতিয়ার রহমান, সাবেক মেয়র নাজমুল আহসান নান্নু খান,সাবেক ভাইস চেয়ারম্যান এডভোকেট শামসুদ্দিন সানু,বর্তমান ভাইস চেয়ারম্যান ও পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ মাজিবর রহমান আমতলী উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি নুরুছলাম মৃধা, গুলিশাখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান এড নুরুল ইসলাম ও আমতলী উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চাওড়া ইউনিয়নের বারবার নির্বাচিত চেয়ারম্যান জনাব আক্তারুজ্জামান বাদল খান সহ উপজেলা আওয়ামীলীগের একাধিক নেতৃবৃন্দ ও  আমতলী উপজেলা আওয়ামীলীগ যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাহাবুবুর রহমান জাফর বিশ্বাস ও সাধারণত সম্পাদক  জাহাঙ্গীর খান সহ শতশত উৎসুক জনতা।
আরো উপস্থিত ছিলেন, তাতীলীগ বরগুনা জেলা শাখার যুগ্ম আহবায়ক সম্ভব নৌকার মাঝি এডভোকেট এম. হুমায়ুন কবির বাচ্চু সহ নৌকা প্রতিকের সম্ভাব্য সকল প্রার্থী গন। উপজেলা, ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এ বর্ধিত সভায় উপস্থিত জনগণ জানিয়েছেন নতুন নেতৃত্ব দিতে হবে। দিতে হবে সৎ, যোগ্য ও পরিশ্রমী নেতা। যার থেকে সাধারণ জনগণ পাবে একটি সুখি ও সমৃদ্ধশালী ইউনিয়ন পরিষদ তথা ইউনিয়নের উন্নয়ন। এমন ধারাবাহিকতায় ছয় প্রার্থীর মধ্যে জেলা আওয়ামী লীগ নেতা অ্যাড. এম. হুমায়ুন কবির বাচ্চু রয়েছেন অনেক বেশি সামনের দিকে এগিয়ে।
এলাকাবাসী বলছেন, ক্ষমতাসীন দলের নির্ভরশীল পদে দায়িত্ব, ক্ষমতা থাকলেও কোন ধরণের অহিংসতা খুঁজে পায়নি হুমায়ূন কবির বাচ্চুর মধ্যে। তাই অ্যাড. এম. হুমায়ুন কবির বাচ্চুর উপরে আড়পাঙ্গাশিয়া ইউনিয়ন পরিষদ এর নেতৃত্বের ভার দেয়া যেতে পারে, এবং তাকে আমরা ইউপি চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।
এলাকাবাসী আরও বলেন, যাতে কালো টাকার কাছে সঠিক নেতৃত্ব বিক্রি না হয়।
বর্ধিত সভায় আমতলী উপজেলা আওয়ামীলীগের নেতারা বলেন, সততা ও নিষ্ঠাবান যোগ্য প্রার্থী বাছাই করে এ ইউনিয়নের সাধারণ মানুষের ভার বহন করার দায়িত্ব দেয়া হবে। যার থেকে আড়পাঙ্গাশিয়া ইউনিয়ন পরিষদ পাবে ব্যতিক্রমী এক উন্নয়নের ছোঁয়া। মানুষের দুঃখ-কষ্টগুলো ভাগ করে নেবে তার নিজের মধ্যে। সাধারণ জনগণ নয় বরং জনগণের দ্বোড় গোড়ায় পৌঁছে দিবে তার সর্বোচ্চ সেবাটুকু।
এ জাতীয় আরো খবর
Developed by