1. editor@jagratajanata24.com : editor :
  2. info@holyit.net : jjanata24 :
  3. admin@gmail.com : newsjjanata24 :
চাঁপাইনবাবগঞ্জে সনাতন ধর্মালম্বীদের মানববন্ধান - জাগ্রত জনতা ২৪
শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৮:২০ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে সনাতন ধর্মালম্বীদের মানববন্ধান

  • সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১
  • ১৬ বার পঠিত

 

চাঁপাইনবয়াবগঞ্জ প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জে সনাতন ধর্মালম্বীদের মানববন্ধান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৫ মার্চ) সকাল ১০টায় নবাবগঞ্জ সরকারী কলেজের সামনে জেলা পুজা উদযাপন কমিটির আহবায়ক সাংবাদিক ডাবলু কুমার ঘোষের সভাপতিত্বে চাঁপাইনবাবগঞ্জ জেলা,সদর,ও পৌরসভা শাখার ব্যানারে
এ মানববন্ধান ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সুনামগঞ্জের শাল্লা উপজেলার নোয়াগাঁও গ্রামে উগ্র সাম্প্রদায়িক গোষ্ঠী কতৃক সনাতন ধর্মালম্বীদের মন্দির,রাড়িতে হামলা,লুটপাট ও ভাঙচুরের প্রতিবাদে এবং দোষীদের বিচারের দাবীতে এ মানববন্ধান ও বিক্ষোভ সমাবেশ হয়েছে।

মানববন্ধনে বক্তারা বলেন; আমরা ধর্মনিরপেক্ষতায় বিশ্বাসী। আমরাও স্বাধীনতার জন্য যুদ্ধ করেছি। আমরা কেন ফুটবলের মতো মার খাবো। কেন আমরা কিছুদিন পরপর মানববন্ধান করবো। আমরা কী দেশের জনগণ না। আমরা ভোট দিয়ে সরকার গঠন করি। আমরা প্রশাসনের কাছে কেন বারবার সহায়তা চেয়ে কেন রাস্তায় দাড়াবো। আমাদের দেশে সবাই নিজের মত প্রকাশ করতে পারে; কিন্তু আমরা কেন পারিনা। জোর করে আমাদেরকে হিন্দু থেকে মুসলমান হওয়ার জন্য জোর করছে। হিন্দুদের বাড়িতে লুটপাট,বাড়িতে কেন হামলা হবে। এ ঘটনার সাথে যারা জড়িত তাদেরকে আইনের আওতায় এনে শাস্তি দেয়া হোক।

মানববন্ধনে উপস্থিত ছিলেন; উওরবঙ্গ বৈষ্ণব সংঘের প্রতিষ্ঠাতা আচার্য শ্রীল শ্যামকিশোর দাস গোস্বামী,পুজা উদযাপন কমিটির জেলা শাখার সাবেক সভাপতি অধ্যাপক কনক রঞ্জন দাস,সদস্য সচিব শ্রী ধনঞ্জয় চ্যটার্জী,জেলা শাখার সাধারণ সম্পাদক শ্রী দিলিপ রায়,সদর উপজেলার সাধারণ সম্পাদক শ্রী তরুণ সাহা,পৌর শাখার সভাপতি শ্রী অপূর্ব সরকার,সাধারণ সম্পাদক শ্রী অজিত দাস প্রমুখ।

এ জাতীয় আরো খবর
Developed by