1. editor@jagratajanata24.com : editor :
  2. info@holyit.net : jjanata24 :
  3. admin@gmail.com : newsjjanata24 :
নৌকার প্রার্থীকে সমর্থন জানিয়ে প্রার্থীতা প্রত্যাহার করা চেয়ারম্যান প্রার্থীর সাথে সমঝোতায় মিলনমেলা - জাগ্রত জনতা ২৪
শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৮:২৪ পূর্বাহ্ন

নৌকার প্রার্থীকে সমর্থন জানিয়ে প্রার্থীতা প্রত্যাহার করা চেয়ারম্যান প্রার্থীর সাথে সমঝোতায় মিলনমেলা

  • সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১
  • ১৮ বার পঠিত

হায়াতুজ্জামান মিরাজ, আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বরগুনার আমতলী উপজেলার গুলিশাখালী ইউনিয়নের আওয়ামীলীগ মনোনিত চেয়ারম্যান প্রার্থীকে সমর্থন জানিয়ে বর্তমান চেয়ারম্যান তার প্রার্থিতা প্রত্যাহার করায় মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুর ১২টায় আমতলী পৌরসভা মিলনায়তনে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ মতিয়ার রহমানের উদ্দ্যোগে গুলিশাখালী ইউনিয়নে আওয়ামীলীগ মনোনিত চেয়ারম্যান পদপ্রার্থী এ্যাড. এইচএম মনিরুল ইসলাম মনিকে সমর্থন জানিয়ে বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি এ্যাড. নুরুল ইসলাম এবং তার কর্মী-সমর্থক ইউনিয়ন আওয়ামীলীগের নেতা-কর্মীদের সাথে সমঝোতার লক্ষে এক মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা যুবলীগ সংগঠনিক সম্পাদক আব্দুস সোবহান লিটনের স ালনায় উক্ত মিলন মেলায় প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ মতিয়ার রহমান।

বক্তব্য রাখেন পৌর আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ মজিবুর রহমান, উপজেলা আওয়ামীলীগ সহ- সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান মোঃ মোতাহার উদ্দিন মৃধা, সহ-সভাপতি আমান উল্লাহ তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক ও চাওড়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মোঃ আখতারুজ্জামান বাদল খান, সদস্য ও কুকুয়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী বোরহান উদ্দিন আহমেদ মাসুম তালুকদার, গুলিশাখালী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান এ্যাড. নুরুল ইসলাম, ওই ইউনিয়নে আওয়ামীলীগ মনোনিত চেয়ারম্যান প্রার্থী এ্যাড. এইচএম. মনিরুল ইসলাম মনি।

উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ মতিয়ার রহমান আগামী ১১ এপ্রিল ইউনিয়ন পরিষদ নির্বাচনে গুলিশাখালী ইউনিয়নে জননেত্রী শেখ হাসিনার মনোনিত চেয়ারম্যান প্রার্থী অ্যাড. এইচএম মনিরুল ইসলাম মনিকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করতে দলের সকল নেতা-কর্মীদের হিংসা বিদ্বেষ ভূলে ঐক্যবদ্ব হয়ে কাজ করার আহবান জানান।

সভায় গুলিশাখালী ইউনিয়ন আওয়ামীলীগ এবং ৯টি ওয়ার্ডের আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের সভাপতি সম্পাদকসহ নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরো খবর
Developed by