1. editor@jagratajanata24.com : editor :
  2. info@holyit.net : jjanata24 :
  3. admin@gmail.com : newsjjanata24 :
মেডিকেলে চান্স পাওয়া সেই ইসমাইলের পাশে বরগুনার জেলা প্রশাসক - জাগ্রত জনতা ২৪
সোমবার, ১৭ মে ২০২১, ০৬:৩৪ পূর্বাহ্ন
হেড লাইন :
গলাচিপা পৌরসভার রাস্তায় বেড়া, ঘরবন্দী কয়েকটি পরিবার জামালপুরে সাংবাদিকের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, হত্যার হুমকি আড়পাঙ্গাশিয়া ব্রিজের মেরামত ও সংস্কার কাজ পরিদর্শন করেন ইউএনও রাতের আধারে উপজেলা পরিষদের অভ্যন্তরের অর্ধশত বছরের একটি মেহগনি গাছ উধাও চাল কেলেঙ্কারীতে অভিযুক্ত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গ্রেফতার নিজ দোকানের সামনে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা গলাচিপায় মুজিববর্ষে প্রধানমন্ত্রীর উপহার নির্মিত ঘর পরিদর্শন করেন অতিরিক্ত জেলা প্রশাসক সাংবাদিকরা হলেন জাতির বিবেক, সমাজের দর্পণ …কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক সোহাগ কুয়াকাটায় মাইকিং করে দর্শনার্থীদের ফেরৎ পাঠালেন ট্যুরিস্ট পুলিশ

মেডিকেলে চান্স পাওয়া সেই ইসমাইলের পাশে বরগুনার জেলা প্রশাসক

  • সর্বশেষ আপডেট : সোমবার, ১২ এপ্রিল, ২০২১
  • ২৯৬ বার পঠিত

বরগুনা প্রতিনিধিঃ

মেডিকেলে চান্স পাওয়া ইসমাইলের পাশে দাড়িয়েছে বরগুনার জেলা প্রশাসক। সোমবার জেলা প্রশাসকের পক্ষ থেকে ভর্তির জন্য ইসমাইলকে আর্থিক সহায়তা তুলে দেয়া হয়। জেলা প্রশাসক হাবিবুর রহমান তাকে ১০হাজার টাকার আর্থিক সহায়তা প্রদান করেন।

মো. ইসমাইল হোসেন বরগুনার তালতলী উপজেলার মোমেসেংপাড়া এলাকার দিনমজুর নুরুল ইসলাম ব্যাপারীর ছেলে। ২০২০-২১ শিক্ষাবর্ষের এমবিবিএস কোর্সের প্রথম বর্ষের ভর্তি পরীক্ষায় মেধাক্রমে ৩১৬৬তম হয়ে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেয়েছেন তিনি।

ইসমাইলের শিক্ষা জীবনজুড়েই ছিল আর্থিক দুশ্চিন্তা। গ্রামের বাড়িতে ছোট্ট একটি টিনের ঘরেই থাকেন পরিবারের সবাই। পরিবারের একমাত্র উপার্জনক্ষম তার বাবা। বাবার দিন মজুরের টাকা দিয়ে তিন বোনকেই এইচএসসি পাশ করিয়ে বিয়ে দেন। এ অবস্থায় ছেলেকে মেডিকেলে ভর্তি করানো এবং পড়াশোনা চালিয়ে যাওয়ার মতো অবস্থা নেই তার।

এ নিয়ে জাগ্রত জনতায় প্রতিবেদন প্রকাশিত হওয়ার পর বিষয়টি জেলা প্রশাসকের নজরে আসে।।

ইসমাইলকে বরগুনা জেলা প্রশাসকের কার্যালয়ে দেখা করতে বলা হয়। পরে সোমবার বরগুনার জেলা প্রশাসক হাবিবুর রহমান ইসমাইলকে ১০ হাজার টাকার আর্থিক সহায়তা প্রদান করেন। এসময় অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ আশরাফুল আলম ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মেহেদী হাসানসহ অন্যান্য নির্বাহী ম্যাজিস্ট্রেটগন উপস্থিত ছিলেন।

আর্থিক সহায়তা পাওয়ার পর ইসমাইল হোসেন জেলা প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এ ছাড়াও জাগ্রত জনতাকেও ধন্যবাদ জানান। ইসমাইল বলেন, আমার স্বপ্নপুরণের ক্ষেত্রে জেলা প্রশাসক ও জাগ্রত জনতা যে ভূমিকা পালন করেছে আজীবন আমি তাদের কাছে ঋণী।

এ জাতীয় আরো খবর
Developed by
error: Content is protected !!