1. editor@jagratajanata24.com : editor :
  2. info@holyit.net : jjanata24 :
  3. admin@gmail.com : newsjjanata24 :
মির্জাগঞ্জে আওয়ামীলীগ নেতার জামাতার হামলায় আহত -৩ - জাগ্রত জনতা ২৪
সোমবার, ১৭ মে ২০২১, ০৫:৩১ পূর্বাহ্ন
হেড লাইন :
গলাচিপা পৌরসভার রাস্তায় বেড়া, ঘরবন্দী কয়েকটি পরিবার জামালপুরে সাংবাদিকের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, হত্যার হুমকি আড়পাঙ্গাশিয়া ব্রিজের মেরামত ও সংস্কার কাজ পরিদর্শন করেন ইউএনও রাতের আধারে উপজেলা পরিষদের অভ্যন্তরের অর্ধশত বছরের একটি মেহগনি গাছ উধাও চাল কেলেঙ্কারীতে অভিযুক্ত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গ্রেফতার নিজ দোকানের সামনে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা গলাচিপায় মুজিববর্ষে প্রধানমন্ত্রীর উপহার নির্মিত ঘর পরিদর্শন করেন অতিরিক্ত জেলা প্রশাসক সাংবাদিকরা হলেন জাতির বিবেক, সমাজের দর্পণ …কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক সোহাগ কুয়াকাটায় মাইকিং করে দর্শনার্থীদের ফেরৎ পাঠালেন ট্যুরিস্ট পুলিশ

মির্জাগঞ্জে আওয়ামীলীগ নেতার জামাতার হামলায় আহত -৩

  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১
  • ৯১ বার পঠিত

 

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধিঃ

মির্জাগঞ্জে আওয়ামীলীগ নেতার জামাতার নেতৃত্বে হামলায় তিন ছাত্রলীগ কর্মী আহত হয়েছে ।

ঘটনাটি ঘটেছে গত সোমবার রাতে উপজেলার মাধবখালী ইউনিয়নের চৈতা বাজারে। আহতরা হচ্ছেন ওই ইউনিয়ন ছাত্রলীগের সক্রিয় কর্মী মোঃ আবুল বাশার (১৮), মোঃ রমজান আকন(১৯),মোঃ জহির উদ্দিন (১৮)।আহতদের মির্জাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি কৃত আহতরা অভিযোগ করে বলেন , পূর্ব শত্রুতার জের ধরে ওই দিন রাত ৮ টায় মাধবখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কাজী মিজানুর রহমান লাভলুর জামাতা পার্শ্ববর্তী বাকেরগঞ্জ উপজেলার পাদ্রিশিবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহিদুল হাসান বাবুর ছোট ভাই মোঃ কামরুল সজিবের নেতৃত্বে ১৫-২০ জনের একদল সন্ত্রাসী এসে আমাদের উপর অতর্কিত হামলা চালিয়ে গুরুতর আহত করে।

এ সময় আমাদের ডাকচিৎকারে স্থানীয় লোকজন ছুটে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।পরে স্থানীয়রা আমাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এসে ভর্তি করে।

মাধবখালী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি কাজী মিজানুর রহমান লাভলু মোবাইল ফোনে বলেন , সামান্য কথা কাটাকাটির জেরে এ ঘটনাটি ঘটেছে।খুব শীঘ্রই স্থানীয়ভাবে বিষয়টি মীমাংসা করে দেব।

মির্জাগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ মহিববুল্লাহর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান , ঘটনাটি শুনেছি । লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ জাতীয় আরো খবর
Developed by
error: Content is protected !!