1. editor@jagratajanata24.com : editor :
  2. info@holyit.net : jjanata24 :
বরগুনায় পাওনা টাকা চাওয়ায় বাসায় ঢুকে মারধর ও লুটপাট, আহত ৩ - জাগ্রত জনতা ২৪
শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৫:২২ পূর্বাহ্ন
হেড লাইন :
গলাচিপায় ধান কাটা নিয়ে সংঘর্ষে আহত এক কৃষকের মৃত্যু গলাচিপায় আগুনমূখা নদীতে স্পীড বোট ডুবে ৪ যাত্রী নিখোজ অতিবর্ষণে আমতলীর জন-জীবন বিপর্যস্থ হয়ে পড়েছে তলিয়ে গেছে রোপা আমন ধানের ক্ষেতসহ মাছের ঘের, পুকুর ও পানের বরজ যুবলীগ নেতাকে ‘গলাকেটে’ হত্যার হুমকি, থানায় জিডি  বান্দরবানে দুর্গাপূজা উপলক্ষ্যে বিভিন্ন পূজামন্ডপের জন্য অনুদানের চেক বিতরণ টানা বর্ষণে বিপর্যস্ত বরগুনাসহ উপকূল নাটোরের বড়াইগ্রামের বনপাড়ায় বাস ও ট্রাকের সংঘর্ষে নিহত এক আহত ১৫ বাউফলে  জাতীয় স্যানিটেশন ও হাত ধোয়া দিবস পালিত  হাতীবান্ধায় ক্রীড়া সামগ্রী বিতরণ প্রধানমন্ত্রীর ঘর উপহার পেলেন ফতোয়াবাজীর শিকার পরিবারটি

বরগুনায় পাওনা টাকা চাওয়ায় বাসায় ঢুকে মারধর ও লুটপাট, আহত ৩

  • সর্বশেষ আপডেট : বুধবার, ১৪ অক্টোবর, ২০২০
  • ৪৩১ বার পঠিত

 

বরগুনা প্রতিনিধি:

বরগুনা সদর উপজেলা ৬ নম্বর ইউনিয়নের কামরাবাদ এলাকায় পাওনা টাকা চাওয়ায় ঘরে ঢুকে পাওনাদারদের পরিবারকে পিটিয়ে আহত করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে একই গ্রামের আমিন উদ্দিন ফকির ও তার ছেলে ফারুক, জসিম ও বশিরের বিরুদ্ধে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার রাত আটটার দিকে দুলাল পাওনা টাকা চাইতে গেলে আমিনুদ্দিন ফকিরের নেতৃত্বে আমিনের ছেলে ফারুক জসিম ও বশির পাওনাদার দুলালের বাসায় গিয়ে তার ছেলে ইব্রাহিম ও তার স্ত্রী মাজেদাকে এলোপাতাড়ি মারধর করে গুরুতর জখম করে এবং ঘরের বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়। পরে স্থানীয়রা ঘটনাস্থল থেকে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

দুলালের ছেলে ইব্রাহিম গুরুতর আহত থাকার কারণে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

বরগুনা সদর থানার অফিসার ইনচার্জ তারিকুল ইসলাম বলেন, এ বিষয়ে মৌখিক অভিযোগ পেয়েছি। মামলা প্রক্রিয়াধীন রয়েছে। বিষয়টি সঠিক তদন্তের মাধ্যমে কার্যকর করা হবে।

এ জাতীয় আরো খবর
Developed by