1. editor@jagratajanata24.com : editor :
  2. info@holyit.net : jjanata24 :
  3. admin@gmail.com : newsjjanata24 :
দশমিনায় নৌকা সমর্থকের ওপর হামলা আহত-৩ - জাগ্রত জনতা ২৪
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৯:৪৭ অপরাহ্ন
হেড লাইন :
যান্ত্রিক ত্রুটি।পুড়ে গেছে বরগুনার ইপিআই ভবনের দু’টি ফ্রীজ। তদন্ত কমিটি গঠন। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কলাপাড়ায় ছাত্রলীগ নেতার ডান হাতের কব্জি কর্তন বান্দরবানে বন্যা পরিস্থিতির অবনতি, পানিবন্দী ৫০ হাজার মানুষ সুন্দরী ফলে ছেয়ে গেছে কুয়াকাটার সৈকত আমতলীতে করোনায় অজ্ঞাত এক যুবক ও এক বৃদ্ধার মৃত্যু সাগরের বড় বড় ঢেউ তীরে এসে আছড়ে পড়ছে। পোতাশ্রয় নিয়েছে শিববাড়িয়া নদীতে শত শত মাছ ধরা ট্রলার টমটম দুর্ঘটনায় আহত পরিবারকে দশমিনায় আর্থিক সহায়তা প্রদান নিজের ব্যক্তিগত তহবিল থেকে অনুদান দিলেন চেয়ারম্যান জাফর ইকবাল লকডাউনের ৭ম দিনে ব্যাপক তৎপর গলাচিপা উপজেলা প্রশাসন দশমিনায় গ্রাম-পুলিশের মাঝে সাইকেল বিতরন

দশমিনায় নৌকা সমর্থকের ওপর হামলা আহত-৩

  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২২ জুন, ২০২১
  • ৩৪ বার পঠিত

দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি:
পটুয়াখালীর দশমিনা উপজেলার আলীপুর ইউনিয়নে পছেন্দের স্বতন্ত্র প্রার্থী মো. সোহরাব হোসেনের (মটর সাইকেল) প্রতীকের পরাজয়ে মঙ্গলবার দুপুরে নৌকা সমর্থীত নেতা-কর্মীদের ওপর হমলা চালিয়ে ৩ জনকে আহত করেছেন।

 

আহতরা দশমিনা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছেন।
আলীপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি ইমাম হোসেন মৃধা জানায়, ইউনিয়ন নির্বাচনে স্বতন্ত্র প্রার্থি মোটর সাইকেল প্রতীকে মো. সোহরাব হোসেনের পক্ষে পটুয়াখালী জুবলী স্কুলের শিক্ষক মো. আলাউদ্দিন মুন্সির নেতৃত্বে ভাড়া করা প্রায় অর্ধশত সন্ত্রাসী এনে নির্বাচনের ৪ দিন পূর্ব থেকে আলীপুর ইউনিয়নে তান্ডব শুরু করেছে। নির্বাচন শেষে আলাউদ্দিন মুন্সি ও ওই ভাড়াটিয়া সন্ত্রাসীরা আলীপুর বাজারে এসে কিছু বুঝে ওঠার আগেই আমাদের উপর হটাৎ হামলা করে। কোন রকম আমি দৌড়ে বাড়ি ফিরলে আমাকে অবরুদ্ধ করে রাখে। নৌকা সমর্থীত নেতা কর্মীদের দেখে দেখে তাদের ওপরেও হমালা চালায়।

ওই ইউনিয়নের মো. আব্দুর রাজ্জাক সরদার ও ইমাম খান জানায়, নৌকার সমর্থন করায় স্বতন্ত্র প্রার্থী মো. সোহরাব হোসেন সমর্থিত ২০-৩০ জন অজ্ঞাত সন্ত্রাসীরা আমাদের উপর হামলা চালায়। হামলায় নৌকার সমর্থক ইমাম খান (২৫), ফজিনুর (৩০) ও আব্দুর রাজ্জাক সরদার (৫০) সহ ৩ জন আহত হয়েছে। আহতদের উপজেলা যুবলীগ উদ্ধার করে দশমিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

জানা যায়, এর পূর্বে শনিবার ওই ভাড়ায় সন্ত্রাসীদের অব্যাহত হুমকির বিষয়ে রিটানিং অফিসার বরাবরে ৮নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী মো. আফজাল হোসেন অভিযোগ দাখিল করেছেন। স্থানীয় ভোটর না হয়েও আলাউদ্দিন মাস্টার এর পূর্বে নির্বাচনে একটি হত্যা ঘটিয়ে প্রধান আসামী হয়েছে ও প্রতি নির্বাচনে এ ইউনিয়নে ভাড়াটে সন্ত্রাসী এনে তান্ডব চালায় বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে।

যুবলীগকর্মী আহত হওয়ার ঘটনায় উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. নাসির উদ্দিন পালোয়ান বলেন, ‘আলীপুর ইউনিয়নে পটুয়াখালী জুবলী স্কুলের শিক্ষক মো. আলাউদ্দিন মুন্সি স্বতন্ত্র প্রার্থী মো. সোহরাব হোসেনের সমর্থনে প্রায় অর্ধশত ভাড়াটে সন্ত্রাসী এলাকায় ঢুকিয়ে তান্ডব চালিয়ে নৌকার পরাজয় ঘটিয়েছে এবং এখন নৌকার সমর্থীত নেতাকর্মীদের দেখে তাদের উপর হামলা করছে।’
অভিযোগের বিষয় পটুয়াখালী জুবলী স্কুলের শিক্ষক মো. আলাউদ্দিন মুন্সি জানান, ‘আমাকে জরিয়ে মিথ্যা অভিযোগ দিচ্ছে। আলিপুর ইউনিয়ন যুবলীগের সভাপতির সাথে আমার ছোট ভাইর সাথে কথা কাটাকাটি হইছে। এটা আমি তাকে জিঙ্গেস করছি। এছাড়া আর কিছুই হয় নাই।

এ বিষয় ওসি মো. জসিম জনান, মারামারির ঘটনা ঘটেনি, ‘দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়েছে। এখন আমি ঘটনা স্থলে আছি।’

এ জাতীয় আরো খবর
Developed by
error: Content is protected !!