1. editor@jagratajanata24.com : editor :
  2. info@holyit.net : jjanata24 :
  3. admin@gmail.com : newsjjanata24 :
বরগুনায় অনলাইন কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরন - জাগ্রত জনতা ২৪
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৯:৩২ অপরাহ্ন
হেড লাইন :
লোহালিয়া ইউনিয়নের জনগণ ঝাড়ু মিছিল করেন নৌকার প্রার্থী কবির হোসেন তালুকদারে বিরুদ্ধে লোহালিয়া ইউনিয়নে আনারস মার্কার প্রচার- প্রচারণার মধ্যে প্রার্থি ও কর্মীদের উপর হামলা আমতলীতে সাংবাদিককে জীবন নাশের হুমকি থানায় সাধারণ ডায়েরী জাতীয় শ্রমিক লীগ এর ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বরগুনায় আগাম প্রস্তুতি সভা অনুষ্ঠিত বরগুনায় পিটিয়ে জখমের পর দুই পায়ের ‘রগ কর্তন’ প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিনে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন এ্যাড. মির্জা হুমায়ুন কবির বাচ্চু বরগুনায় মোটরসাইকেলসহ চোর চক্রের দু’জন আটক লিগ্যাল নোটিশ বরগুনা গোয়েন্দা পুলিশের অভিযানে গাঁজা সহ রাসেল নামের এক যুবক আটক জাতীয় শ্রমিক লীগের বরগুনা পৌর কমিটি ঘোষণা 

বরগুনায় অনলাইন কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরন

  • সর্বশেষ আপডেট : রবিবার, ২৭ জুন, ২০২১
  • ১০৬ বার পঠিত

বরগুনা প্রতিনিধিঃ

ঐতিহাসিক ৭ই মার্চ জাতীয় দিবস, মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মুজিববর্ষ উপলক্ষে বরগুনা রিডিং ক্লাব কর্তৃক আয়োজিত অনলাইন কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে।

আজ (২৭ জুন) বরগুনা সরকারি কলেজ শিক্ষক মিলনায়তনে স্বাস্থ্যবিধি মেনে আয়োজিত সংক্ষিপ্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরগুনা সরকারি কলেজের অধ্যক্ষ ও বরগুনা রিডিং ক্লাবের উপদেষ্টা মোঃ মতিউর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা শিশু বিষয়ক কর্মকর্তা ও বরগুনা রিডিং ক্লাবের উপদেষ্টা এসএম রফিকুল ইসলাম। বরগুনা রিডিং ক্লাবের যুগ্ম আহবায়ক মোঃ শাকিল মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নোমান’স কেয়ারের পরিচালক ও বরগুনা রিডিং ক্লাবের সদস্য সচিব এহসান আহমাদ নোমান। এছাড়াও উপস্থিত ছিল বরগুনা রিডিং ক্লাবের সদস্য মোঃ শরিফুল ইসলাম তারেক, বনি আমিনসহ প্রমুখ।

উল্লেখ্য, বরগুনার বিভিন্ন সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়, কলেজ ও স্কুল-মাদরাসার ২৫০ জন শিক্ষার্থী এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। ব্রাইট ডিজিটাল সাইন, বাংলাদেশ শিশু একাডেমি ও বরগুনা সরকারি গণগ্রন্থাগারের সহযোগিতায় বিজয়ীদের মাঝে ক্রেস্ট, বই ও সার্টিফিকেট বিতরণ করা হয়। প্রসঙ্গত, কুইজ প্রতিযোগিতা, বুক রিভিউ, রচনা প্রতিযোগিতা, আবৃত্তি প্রতিযোগিতা, উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতা, সাপ্তাহিক সেমিনারসহ শিক্ষার্থীদের লাইব্রেরিমুখী করার লক্ষ্যে ৫ ফেব্রুয়ারি ২০২১ সালে বরগুনার জেলা প্রশাসক হাবিবুর রহমানের মাধ্যমে বরগুনা রিডিং ক্লাবের আনুষ্ঠানিক যাত্রা হয়।

এ জাতীয় আরো খবর
Developed by
error: Content is protected !!