1. editor@jagratajanata24.com : editor :
  2. info@holyit.net : jjanata24 :
  3. admin@gmail.com : newsjjanata24 :
বরগুনায় অনলাইন কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরন - জাগ্রত জনতা ২৪
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১১:১৮ অপরাহ্ন
হেড লাইন :
যান্ত্রিক ত্রুটি।পুড়ে গেছে বরগুনার ইপিআই ভবনের দু’টি ফ্রীজ। তদন্ত কমিটি গঠন। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কলাপাড়ায় ছাত্রলীগ নেতার ডান হাতের কব্জি কর্তন বান্দরবানে বন্যা পরিস্থিতির অবনতি, পানিবন্দী ৫০ হাজার মানুষ সুন্দরী ফলে ছেয়ে গেছে কুয়াকাটার সৈকত আমতলীতে করোনায় অজ্ঞাত এক যুবক ও এক বৃদ্ধার মৃত্যু সাগরের বড় বড় ঢেউ তীরে এসে আছড়ে পড়ছে। পোতাশ্রয় নিয়েছে শিববাড়িয়া নদীতে শত শত মাছ ধরা ট্রলার টমটম দুর্ঘটনায় আহত পরিবারকে দশমিনায় আর্থিক সহায়তা প্রদান নিজের ব্যক্তিগত তহবিল থেকে অনুদান দিলেন চেয়ারম্যান জাফর ইকবাল লকডাউনের ৭ম দিনে ব্যাপক তৎপর গলাচিপা উপজেলা প্রশাসন দশমিনায় গ্রাম-পুলিশের মাঝে সাইকেল বিতরন

বরগুনায় অনলাইন কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরন

  • সর্বশেষ আপডেট : রবিবার, ২৭ জুন, ২০২১
  • ৫৯ বার পঠিত

বরগুনা প্রতিনিধিঃ

ঐতিহাসিক ৭ই মার্চ জাতীয় দিবস, মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মুজিববর্ষ উপলক্ষে বরগুনা রিডিং ক্লাব কর্তৃক আয়োজিত অনলাইন কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে।

আজ (২৭ জুন) বরগুনা সরকারি কলেজ শিক্ষক মিলনায়তনে স্বাস্থ্যবিধি মেনে আয়োজিত সংক্ষিপ্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরগুনা সরকারি কলেজের অধ্যক্ষ ও বরগুনা রিডিং ক্লাবের উপদেষ্টা মোঃ মতিউর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা শিশু বিষয়ক কর্মকর্তা ও বরগুনা রিডিং ক্লাবের উপদেষ্টা এসএম রফিকুল ইসলাম। বরগুনা রিডিং ক্লাবের যুগ্ম আহবায়ক মোঃ শাকিল মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নোমান’স কেয়ারের পরিচালক ও বরগুনা রিডিং ক্লাবের সদস্য সচিব এহসান আহমাদ নোমান। এছাড়াও উপস্থিত ছিল বরগুনা রিডিং ক্লাবের সদস্য মোঃ শরিফুল ইসলাম তারেক, বনি আমিনসহ প্রমুখ।

উল্লেখ্য, বরগুনার বিভিন্ন সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়, কলেজ ও স্কুল-মাদরাসার ২৫০ জন শিক্ষার্থী এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। ব্রাইট ডিজিটাল সাইন, বাংলাদেশ শিশু একাডেমি ও বরগুনা সরকারি গণগ্রন্থাগারের সহযোগিতায় বিজয়ীদের মাঝে ক্রেস্ট, বই ও সার্টিফিকেট বিতরণ করা হয়। প্রসঙ্গত, কুইজ প্রতিযোগিতা, বুক রিভিউ, রচনা প্রতিযোগিতা, আবৃত্তি প্রতিযোগিতা, উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতা, সাপ্তাহিক সেমিনারসহ শিক্ষার্থীদের লাইব্রেরিমুখী করার লক্ষ্যে ৫ ফেব্রুয়ারি ২০২১ সালে বরগুনার জেলা প্রশাসক হাবিবুর রহমানের মাধ্যমে বরগুনা রিডিং ক্লাবের আনুষ্ঠানিক যাত্রা হয়।

এ জাতীয় আরো খবর
Developed by
error: Content is protected !!