1. editor@jagratajanata24.com : editor :
  2. info@holyit.net : jjanata24 :
আমতলীতে অপহরণের ১০ দিন পরে অপহৃত গৃহবধূ উদ্ধার! - জাগ্রত জনতা ২৪
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৪:৫৯ অপরাহ্ন
হেড লাইন :

আমতলীতে অপহরণের ১০ দিন পরে অপহৃত গৃহবধূ উদ্ধার!

  • সর্বশেষ আপডেট : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
  • ১০ বার পঠিত

 

হায়াতুজ্জামান মিরাজ, আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ
বরগুনার আমতলীতে এক গৃহবধূ অপহরণের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় পুলিশ অপহৃতা গৃহবধূ লামিয়া আক্তারকে অপহরণের ১০ দিন পরে উদ্ধার করেছে।

মামলা সূত্রে জানাগেছে, উপজেলার সদর ইউনিয়নের মানিকঝুড়ি গ্রামের মোঃ বাহাদুর আকনের কন্যা মোসাঃ লামিয়া। লামিয়ার পিতা-মাতা জীবিকার তাগিদে ঢাকায় অবস্থান করায় লামিয়া চাচা নাসির আকনের বাড়ীতেই বসবাস করে। গত ৯ মাস পূর্বে লামিয়া আক্তারের সাথে একই উপজেলার আড়পাঙ্গাশিয়া ইউনিয়নের উত্তর টিয়াখালী গ্রামের মোঃ আনোয়ার হোসেন হাওলাদারের পুত্র মোঃ বশির উদ্দিন হাওলাদারের সাথে পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকেই একই এলাকার মাহবুব হাওলাদারের পুত্র রানা হাওলাদার (২২) ও হারুন মোল্লার বখাটে পুত্র মাসুম মোল্লা (২৫) ভিকটিম লামিয়াকে উত্যাক্ত ও কু-প্রস্তাব দিয়ে আসছিলো। ঘটনার দিন গত ৭ অক্টোবর ভিকটিম গৃহবধূ লামিয়া আক্তার তার নানাবাড়ী পার্শ্ববর্তী কলাপাড়া উপজেলার চাকামইয়া থেকে একটি ব্যাটারী চালিত অটো বাইকে চরে অপহরণকারী মাসুম মোল্লার বাড়ী মানিঝুড়ির কাছে পৌছলে বিকাল অনুমান ৪টার দিকে পূর্বপরিকল্পিতভাবে অপর অভিযুক্ত রানা হাওলাদারের সহায়তায় গৃহবধূ লামিয়ার মুখ চাপিয়া একটি মোটর সাইকেলে উঠিয়ে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় পুলিশ ভিকটিম গৃহবধূকে লামিয়াকে ১০ দিন পরে উদ্ধার করতে পারলেও পালিয়ে রয়েছে অপহরণকারী মাসুম মোল্লা ও রানা হাওলাদার।

গৃহবধূ অপহরণ ঘটনায় অপহৃত গৃহবধূ লামিয়ার চাচা মোঃ নাসির উদ্দিন আকন বাদী হয়ে গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত ১২.১৫ টার সময় আমতলী থানায় নারী ও শিশু নির্যাতন আইনে দুই জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন।

গতকাল (বৃহস্পতিবার) রাত অনুমান ৪টার দিকে এ মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আঃ হাই গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার শাখারিয়া বাসষ্ট্যান্ড থেকে অপহৃত গৃহবধূ লামিয়াকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন। আজ শনিবার সকালে উদ্ধারকৃত ভিকটিম গৃহবধূ লামিয়া আক্তারের মেডিকেল পরীক্ষা ও দুপুরে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে ২২ ধারায় জবানবন্দি রেকর্ড করা হয়েছে।

আমতলী থানার অফিসার ইনচার্জ মোঃ শাহআলম হাওলাদার বলেন, গৃহবধূকে অপহরণ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। অপহৃত ভিকটিমকে উদ্ধার করে মেডিকেল পরীক্ষা ও জবানবন্দি রেকর্ড সম্পন্ন করা হয়েছে। অপহরণকারীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

এ জাতীয় আরো খবর
Developed by