1. editor@jagratajanata24.com : editor :
  2. info@holyit.net : jjanata24 :
জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তাদের সমন্বয়ে দেশের উন্নয়নের গতি আরও ত্বরান্বিত করা হবে কুমিল্লায় এলজিআরডি মন্ত্রী তাজুল ইসলাম - জাগ্রত জনতা ২৪
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৪:৫৪ অপরাহ্ন
হেড লাইন :

জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তাদের সমন্বয়ে দেশের উন্নয়নের গতি আরও ত্বরান্বিত করা হবে কুমিল্লায় এলজিআরডি মন্ত্রী তাজুল ইসলাম

  • সর্বশেষ আপডেট : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
  • ১১ বার পঠিত
শাকিল মোল্লা, কুমিল্লা প্রতিনিধিঃ
জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তাদের সমন্বয়ে দেশের উন্নয়নের গতি আরও ত্বরান্বিত করা হবে বলে জানিয়েছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী তাজুল ইসলাম।
শনিবার (১৭ অক্টোবর) কুমিল্লা জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে স্থানীয় জনপ্রতিনিধি ও সরকারী কর্মকর্তাদের সাথে জেলা উন্নয়ন বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথা বলেন মন্ত্রী। কুমিল্লায় সিটি কর্পোরেশনসহ ১৭ উপজেলার স্ব স্ব ক্ষেত্রে উন্নয়নের কার্যক্রমকে আরও গতিশীল করতে সবধরনের সহযোগিতার আশ্বাস দেন তিনি।
এলজিআরডি মন্ত্রী আরও বলেন, কুমিল্লার উন্নয়নে স্থানীয় জনপ্রতিনিধি ও সরকারের কর্মকর্তারা প্রশংসার সাথে কাজ করে যাচ্ছেন এবং যাবেন। করোনায় মহামারীতে এখানকার ডিসি, এসপিসহ জনপ্রতিনিধিরা অত্যন্ত ভালো কাজ করেছেন ঝুঁকি নিয়ে।
মন্ত্রী বলেন, কুমিল্লার উন্নয়নের প্রয়োজন রয়েছে। কারণ কুমিল্লা ইতিহাস সম্পর্কে অনেক সমৃদ্ধ। এই কুমিল্লাকে একটি সুন্দর শহরে রূপান্তর করতে সকলের হৃদয়ের দাবি। আমি চাই আমাদের সম্মিলিত উন্নয়ন মূলক কর্মকান্ডে কুমিল্লা একটি সুন্দর শহরে রূপান্তরিত হোক।
কুমিল্লা জেলা প্রশাসক মো. আবুল ফজল মীরের সভাপতিত্বে মতবিনিময় সভায় এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার, কুমিল্লার সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য এরোমা দত্ত, স্থানীয় সরকার মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মেসবাহ উদ্দিন, যুগ্ম সচিব নূরে আলম সিদ্দিকী, কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র মনিরুল হক সাক্কু, কুমিল্লা জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, কুমিল্লা জেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের, কুমিল্লার এলজিইডি, জনস্বাস্থ্য বিভাগের নির্বাহী প্রকৌশলী, কুমিল্লা ১৭ উপজেলার উপজেলা চেয়ারম্যান এবং নির্বাহী কর্মকর্তাবৃন্দসহ স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের কর্মকর্তা উপস্থিত ছিলেন।
এ জাতীয় আরো খবর
Developed by