1. editor@jagratajanata24.com : editor :
  2. info@holyit.net : jjanata24 :
  3. admin@gmail.com : newsjjanata24 :
বরগুনায় যৌন হয়রানী সহ্য করতে না পেরে ৮ ম শ্রেনীর শিক্ষার্থীর আত্মহত্যা - জাগ্রত জনতা ২৪
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১১:৫৫ অপরাহ্ন
হেড লাইন :
দশমিনায় অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ৫০ হাজার টাকা জরিমানা যান্ত্রিক ত্রুটি।পুড়ে গেছে বরগুনার ইপিআই ভবনের দু’টি ফ্রীজ। তদন্ত কমিটি গঠন। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কলাপাড়ায় ছাত্রলীগ নেতার ডান হাতের কব্জি কর্তন বান্দরবানে বন্যা পরিস্থিতির অবনতি, পানিবন্দী ৫০ হাজার মানুষ সুন্দরী ফলে ছেয়ে গেছে কুয়াকাটার সৈকত আমতলীতে করোনায় অজ্ঞাত এক যুবক ও এক বৃদ্ধার মৃত্যু সাগরের বড় বড় ঢেউ তীরে এসে আছড়ে পড়ছে। পোতাশ্রয় নিয়েছে শিববাড়িয়া নদীতে শত শত মাছ ধরা ট্রলার টমটম দুর্ঘটনায় আহত পরিবারকে দশমিনায় আর্থিক সহায়তা প্রদান নিজের ব্যক্তিগত তহবিল থেকে অনুদান দিলেন চেয়ারম্যান জাফর ইকবাল লকডাউনের ৭ম দিনে ব্যাপক তৎপর গলাচিপা উপজেলা প্রশাসন

বরগুনায় যৌন হয়রানী সহ্য করতে না পেরে ৮ ম শ্রেনীর শিক্ষার্থীর আত্মহত্যা

  • সর্বশেষ আপডেট : সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ১৩১ বার পঠিত

 

বরগুনা প্রতিনিধিঃ
বরগুনা শহরের কলেজ সড়ক খামারবাড়ি এলাকায় বাড়ীর মালিকের ছেলের যৌন হয়রানী ও মিথ্যা বদনাম সহ্য করতে না পেরে সামিয়া নামের ৮ ম শ্রেনীর এক শিক্ষার্থী মা’কে চিঠি লিখে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

আজ সকাল ১০টার দিকে বাসার বাথরুম থেকে গলায় ফাঁস দেয়া ঝুলন্ত মৃতদেহ উদ্বার করা হয়।

এলাকাবাসী অভিযুক্ত বাড়ীর মালিকের ছেলে ২সন্তানের জনক জামাল(৩২)কে আটক করে পুলিশে সোপর্দ করে।

সামিয়ার পরিবার ও এলাকাবাসীর সুত্রে জানা যায়, সামিয়ার বাবার সাথ মায়ের বিবাহ বিচ্ছেদ হলে ৫-৬ মাস পূর্বে দ্বিতীয় স্বামী ও মেয়েকে নিয়ে কলেজের উত্তর পাশে খামার বাড়ীর সামনে আবুল বাশার নামের জনৈক ব্যাক্তির বাসা ভাড়া নেয়। পাশে এক বাসায় আবুল বাশারের ছেলে জামাল স্রী ও দুসন্তান নিয়ে বসবাস করছে।

স্হানীয়রা জানায়,জামাল প্রায়ই সামিয়া বাথরুমে গোসলে গেলে,উকি দিয়ে দেখতো এবং অশ্লীল ইঙ্গিত করতো। বিষয়টি সামিয়া তার মা’কে এবং জামালের স্রীকে জানায়। এলাকার অনেকেই বিষয়টি জেনে যায়। জামাল বাহিরে দেখলেই অশ্লীল মন্তব্য ও ইঙ্গিত করতো। উল্টো জামাল সামিয়ার বিরুদ্বে মিথ্যা অপবাদ ছড়িয়ে দেয়। দুদিন পূর্বে জামাল অশ্লীল মন্তব্য করলে সামিয়ার মা, মোবাইলে জামালের বাবাকে জানায়।

সামিয়ার মা, সুমি আক্তার সাংবাদিকদের জানায়, শনিবার বাথরুমে সামিয়া গোসলকরার সময় জামাল উকি দিয়ে দেখলে সামিরা পানি ছুড়ে মারে। এতে ক্ষিপ্ত হয়ে জামাল অশ্লীল গালি দেয়।

আত্মহত্যার আগে সামিয়া তার মাকে উদ্দেশ্য করে লেখা চিঠিতে উল্লেখ করে,”মা আমার নামে তারা যে বদনান উঠিয়েছে তাতে আমি এই পৃথিবীতে থাকতে পারিনা। আমি একটি খারাপ মেয়ে, আমি নাকি খুব খারাপ। মা,তুমি ভালো থেক। আমাকে কেউ, বিশ্বাস করেনা,তুমি ছাড়া।
ইতি,তোমার, সামিরা।”

বরগুনা সদর সার্কেল মেহেদী হাসান ঘটনাস্থলে গিয়ে এ বিষয় তদন্ত করেন।

 

এবং তিনি জানান, আমরা একটি সুইসাইড নোট পেয়েছি! এবিষয়ে সদর থানায় অপমৃত্যু মামলা রজু করা হয়েছে এবং লাশ ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। পোস্টমর্টেম রিপোর্ট পাওয়ার পর জানা যাবে এটা হত্যা নাকি আত্মহত্যা।

 

তিনি আরো বলেন, প্রাথমিক ভাবে আত্মহত্যা মনে হচ্ছে। এলাকাবাসী উত্তাক্ত্যকারী একজনকে পুলিশে সোপর্দ করেছে। তদন্ত করে আত্মহত্যার কারন জানা যাবে। এ ব্যাপারে আইনগত ব্যাবস্হা নেয়া হবে বলে তিনি জানান।

এ জাতীয় আরো খবর
Developed by
error: Content is protected !!