1. editor@jagratajanata24.com : editor :
  2. info@holyit.net : jjanata24 :
  3. admin@gmail.com : newsjjanata24 :
মোবাইল ফোন সেটটি না দেওয়ায় স্ত্রীকে মারধর, হাসপাতালে ভর্তি! - জাগ্রত জনতা ২৪
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১০:১৯ অপরাহ্ন
হেড লাইন :
যান্ত্রিক ত্রুটি।পুড়ে গেছে বরগুনার ইপিআই ভবনের দু’টি ফ্রীজ। তদন্ত কমিটি গঠন। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কলাপাড়ায় ছাত্রলীগ নেতার ডান হাতের কব্জি কর্তন বান্দরবানে বন্যা পরিস্থিতির অবনতি, পানিবন্দী ৫০ হাজার মানুষ সুন্দরী ফলে ছেয়ে গেছে কুয়াকাটার সৈকত আমতলীতে করোনায় অজ্ঞাত এক যুবক ও এক বৃদ্ধার মৃত্যু সাগরের বড় বড় ঢেউ তীরে এসে আছড়ে পড়ছে। পোতাশ্রয় নিয়েছে শিববাড়িয়া নদীতে শত শত মাছ ধরা ট্রলার টমটম দুর্ঘটনায় আহত পরিবারকে দশমিনায় আর্থিক সহায়তা প্রদান নিজের ব্যক্তিগত তহবিল থেকে অনুদান দিলেন চেয়ারম্যান জাফর ইকবাল লকডাউনের ৭ম দিনে ব্যাপক তৎপর গলাচিপা উপজেলা প্রশাসন দশমিনায় গ্রাম-পুলিশের মাঝে সাইকেল বিতরন

মোবাইল ফোন সেটটি না দেওয়ায় স্ত্রীকে মারধর, হাসপাতালে ভর্তি!

  • সর্বশেষ আপডেট : শুক্রবার, ১৬ জুলাই, ২০২১
  • ১৩ বার পঠিত

 

হায়াতুজ্জামান মিরাজ, আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ

বরগুনার আমতলীতে মোবাইল ফোন সেটটি না দেওয়ায় এক সন্তানের জননী গৃহবধূ লিপি বেগমকে স্বামী রুবেল ফকির মারধর করে আহত করে। স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করেছেন।

 

আহত স্বজন সূত্রে জানা গেছে, গত বছর পূর্বে উপজেলার আড়পাঙ্গাশিয়া ইউনিয়নের মধ্য আড়পাঙ্গাশিয়া গ্রামের মোঃ বাদশা মিয়া হাওলাদারের কন্যা লিপি বেগমের সাথে একই ইউনিয়নের আড়পাঙ্গাশিয়া বাজারের নাসির ফকিরের পুত্র রুবেল ফকিরের সাথে পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের সময় লিপির পিতা মেয়ের সুখের জন্য নগদ টাকা স্বর্ণালংকারসহ প্রয়োজনীয় আসবাবপত্র দেন জামাতা রুবেলকে। বিয়ের পর থেকেই তুচ্ছ ঘটনা নিয়ে স্বামী রুবেল স্ত্রী লিপিকে মারধর করে আসছে বলে তার পরিবার অভিযোগ করেন।

 

আজ (শুক্রবার) সকালে স্বামী রুবেল তার ব্যবহৃত ফোন সেটটি হারিয়ে যাওয়ায় স্ত্রী লিপির ফোন সেটটি চায়। স্ত্রী তার ব্যবহৃত ফোন সেটটি দিতে অপাগতা প্রকাশ করে। এনিয়ে দুজনের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে স্বামী রুবেল স্ত্রী লিপিকে বেদম প্রহার করে। এতে লিপির মুখমন্ডলসহ শরীরের বিভিন্ন স্থানে ফুল জখম হয়। সংবাদ পেয়ে আজ দুপুরে স্ত্রী লিপির স্বজনরা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করেন। বর্তমানে স্ত্রী লিপি ওই হাসপাতালেই চিকিৎসা নিচ্ছেন।

 

হাসপাতালে বসে আহত স্ত্রী লিপি বেগম বলেন, আমার স্বামী তার ব্যববহৃত মোবাইল সেটটি বিক্রি করেছে। এখন সে আমার ব্যবহৃত মোবাইল সেটটি চায়। আমি দিতে অপারগতা প্রকাশ করলে আমাকে মেরে মুখমন্ডলসহ শরীরের বিভিন্ন স্থানে ফুলা জখম করেছে। বিয়ের পর থেকে সে আমাকে তুচ্ছ ঘটনায় একাধিকবার মারধোর করেছে। আমি ঘটনার বিচার চাই।

 

স্বামী রুবেল বলেন, আমার ব্যবহৃত মোবাইল ফোন সেটটি হারিয়ে যাওয়ায় আমার স্ত্রী লিপির মোবাইল ফোন সেটটি ব্যবহার করার জন্য চেয়েছিলাম। কিন্ত সে তার ব্যবহৃত সেটটি না দেওয়ায় দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়েছে। এসময় আমি রাগ করে স্ত্রীকে দুচারটি চরথাপ্পর মেরেছি।

 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ হিমাদ্রী রায় মুঠোফোনে বলেন, আহত লিপিকে যথাযথ চিকিৎসা দেয়া হয়েছে। তার মুখমন্ডল শরীরের বেশ কয়েকটি জায়গায় ফুলা জখমের চিহ্ন রয়েছে।

 

আমতলী থানার পরিদর্শক (ওসি) মোঃ শাহআলম হাওলাদার মুঠোফোনে বলেন, বিষয়ে কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে সত্যতা পেলে দোষীর বিরুদ্ধে ব্যবস্থা নেবো।

 

এ জাতীয় আরো খবর
Developed by
error: Content is protected !!