1. editor@jagratajanata24.com : editor :
  2. info@holyit.net : jjanata24 :
  3. admin@gmail.com : newsjjanata24 :
আড়পাঙ্গাশিয়া ইউনিয়নের সর্বস্তরের জনগণকে জানাই ঈদ-উল আযহার শুভেচ্ছা ||এ্যাড. মির্জা হুমায়ুন কবির বাচ্চু - জাগ্রত জনতা ২৪
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১০:৪৯ অপরাহ্ন
হেড লাইন :
যান্ত্রিক ত্রুটি।পুড়ে গেছে বরগুনার ইপিআই ভবনের দু’টি ফ্রীজ। তদন্ত কমিটি গঠন। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কলাপাড়ায় ছাত্রলীগ নেতার ডান হাতের কব্জি কর্তন বান্দরবানে বন্যা পরিস্থিতির অবনতি, পানিবন্দী ৫০ হাজার মানুষ সুন্দরী ফলে ছেয়ে গেছে কুয়াকাটার সৈকত আমতলীতে করোনায় অজ্ঞাত এক যুবক ও এক বৃদ্ধার মৃত্যু সাগরের বড় বড় ঢেউ তীরে এসে আছড়ে পড়ছে। পোতাশ্রয় নিয়েছে শিববাড়িয়া নদীতে শত শত মাছ ধরা ট্রলার টমটম দুর্ঘটনায় আহত পরিবারকে দশমিনায় আর্থিক সহায়তা প্রদান নিজের ব্যক্তিগত তহবিল থেকে অনুদান দিলেন চেয়ারম্যান জাফর ইকবাল লকডাউনের ৭ম দিনে ব্যাপক তৎপর গলাচিপা উপজেলা প্রশাসন দশমিনায় গ্রাম-পুলিশের মাঝে সাইকেল বিতরন

আড়পাঙ্গাশিয়া ইউনিয়নের সর্বস্তরের জনগণকে জানাই ঈদ-উল আযহার শুভেচ্ছা ||এ্যাড. মির্জা হুমায়ুন কবির বাচ্চু

  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১
  • ১৩০ বার পঠিত

 

অলিউল্লাহ ইমরান, বরগুনাঃ
করোনা ভাইরাস (কোভিট-১৯) মহামারি থেকে বিশ্ববাসী মুক্তি পাবে এই আশা রেখে আড়পাঙ্গাশিয়া- বাসিকে  ঈদ- উল- আজহার অগ্রিম শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জেলা তাতীঁলীগ এর সভাপতি, জেলা আইনজীবী সমিতির সহ-সভাপতি ও আমতলী উপজেলার ৭নং আড়পাঙ্গাশিয়া ইউনিয়নের জনপ্রিয়তার শীর্ষে থাকা ভবিষ্যৎ চেয়ারম্যান প্রার্থী এ্যাড. মির্জা হুমায়ুন কবির বাচ্চু।

শুভেচ্ছা জানিয়ে এ্যাড. মির্জা হুমায়ুন কবির বাচ্চু বলেন, বছর ঘুরে আবার পবিত্র ঈদ- উল- আজহা আমাদের মাঝে এসেছে। করোনাভাইরাস মহামারির সব অন্ধকার কাটিয়ে ঈদ- উল- আজহা আপনাদের মাঝে বয়ে আনুক অনাবিল আনন্দ। আপনাকে এবং আপনার পরিবারের সবাইকে ঈদ- উল- আজহার শুভেচ্ছা জানাচ্ছি এবং দেশের এই বর্তমান করোনা ভাইরাস পরিস্থিতি মাথায় রেখে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে আহ্বান জানাচ্ছি। করোনা ভাইরাসের বিস্তার রোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন। সুস্থ থাকুন, নিরাপদ থাকুন।সবাইকে ঈদ মোবারক।


তিনি আরো বলেন, উৎসবের সঙ্গে সঙ্গে ঈদে থাকুক নিরাপত্তা ও সচেতনতা। কোরবানির কারণে যেন আমাদের পরিবেশের দূষণ বা  কোন প্রকার ক্ষয়ক্ষতি না হয়, সেদিকে সবার লক্ষ্য রাখতে হবে। এবার পবিত্র ঈদ- উল- আজহা এমন একটি সময়ে সমাগত, যখন মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত সমগ্র বিশ্ব। আমরা অনেকেই করোনা ভাইরাসে আপনজনকে হারিয়েছি। তাই সচেতনতার সঙ্গে পারস্পরিক ভ্রাতৃত্ববোধ, সামাজিক দায়বদ্ধতা ও দায়িত্বশীল আচরণ অনুশীলন এবং করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে স্বাস্থ্যবিধি মেনে চলার মধ্য দিয়েই শান্তিপূর্ণভাবে পালিত হোক পবিত্র ঈদ।

পরম করুণাময় আল্লাহ তায়ালার নিকট প্রার্থনা করে তিনি বলেন, মানুষের জীবন থেকে দূরীভূত হোক সকল মহামারি, দুঃখ-জরা। মাননীয় প্রধান মন্ত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে অতীতে বাংলাদেশ যেভাবে সকল সংকট উত্তরণের মধ্য দিয়ে এগিয়ে গেছে ঠিক একইভাবে করোনা সংকট জয় করে কাঙ্ক্ষিত উন্নয়ন ও সমৃদ্ধির অভিযাত্রায় নব উদ্যমে এগিয়ে যাক বাংলাদেশ।

এ জাতীয় আরো খবর
Developed by
error: Content is protected !!