1. editor@jagratajanata24.com : editor :
  2. info@holyit.net : jjanata24 :
  3. admin@gmail.com : newsjjanata24 :
২১ গ্রামের ২৫ হাজার মানুষ উদযাপন করছেন আগাম ঈদ - জাগ্রত জনতা ২৪
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১১:৫১ অপরাহ্ন
হেড লাইন :
দশমিনায় অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ৫০ হাজার টাকা জরিমানা যান্ত্রিক ত্রুটি।পুড়ে গেছে বরগুনার ইপিআই ভবনের দু’টি ফ্রীজ। তদন্ত কমিটি গঠন। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কলাপাড়ায় ছাত্রলীগ নেতার ডান হাতের কব্জি কর্তন বান্দরবানে বন্যা পরিস্থিতির অবনতি, পানিবন্দী ৫০ হাজার মানুষ সুন্দরী ফলে ছেয়ে গেছে কুয়াকাটার সৈকত আমতলীতে করোনায় অজ্ঞাত এক যুবক ও এক বৃদ্ধার মৃত্যু সাগরের বড় বড় ঢেউ তীরে এসে আছড়ে পড়ছে। পোতাশ্রয় নিয়েছে শিববাড়িয়া নদীতে শত শত মাছ ধরা ট্রলার টমটম দুর্ঘটনায় আহত পরিবারকে দশমিনায় আর্থিক সহায়তা প্রদান নিজের ব্যক্তিগত তহবিল থেকে অনুদান দিলেন চেয়ারম্যান জাফর ইকবাল লকডাউনের ৭ম দিনে ব্যাপক তৎপর গলাচিপা উপজেলা প্রশাসন

২১ গ্রামের ২৫ হাজার মানুষ উদযাপন করছেন আগাম ঈদ

  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১
  • ১০ বার পঠিত

 

মোঃ মনিরুল ইসলাম মহিপুর প্রতিনিধিঃ

পটুয়াখালীতে সৌদি আরবের সাথে মিল রেখে আজ ২১ গ্রামের ২৫ হাজার মানুষ উদযাপন করছেন ঈদুল আযহা।

 

সকাল আটটায় বৈরী আবহাওয়া উপেক্ষা করে স্বাস্থ্যবিধি মেনে কলাপাড়ার উত্তর নিশানবাড়িয়া জাহাগিরিয়া শাহ্সূফি মমতাজিয়া দরবার শরীফ জামে মসজিদে ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত হয়েছে। সকাল নয়টায় সদর উপজেলার বদরপুর দরবার জামে শরীফ মসজিদে ঈদের দ্বিতীয় জামাত অনুষ্ঠিত হয়।

 

এছাড়া জেলার সদর উপজেলার ৪ গ্রামে,মহিপুরে ১ কলাপাড়ার ৬ গ্রামে, রাঙ্গাবালির ২ গ্রামে, গলাচিপার ৩ গ্রামে , দুমকির ২ গ্রাম ও বাউফল উপজেলার ৩ গ্রামে ঈদের জামাত অনুষ্ঠিত হয়েছে।
স্থানীয়ভাবে এরা চট্রগ্রামের এলাহাবাদ সুফিয়া ও চানটুপির অনুসারী হিসেবে পরিচিত। প্রতি বছর সৌদি আরবের সঙ্গে মিল রেখে আগাম ঈদ পালন করেন এ চান টুপি অনুসারীরা। প্রায় ১০০ বছর ধরে তারা আগাম ঈদ উদযাপন করে আসছে।

এ জাতীয় আরো খবর
Developed by
error: Content is protected !!