1. editor@jagratajanata24.com : editor :
  2. info@holyit.net : jjanata24 :
  3. admin@gmail.com : newsjjanata24 :
কুয়াকাটায় কন্যাদ্বায়গ্রস্ত পিতার পাশে কেন্দ্রীয় যুবলীগ নেতা সোহাগ - জাগ্রত জনতা ২৪
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১০:৫৫ অপরাহ্ন
হেড লাইন :
যান্ত্রিক ত্রুটি।পুড়ে গেছে বরগুনার ইপিআই ভবনের দু’টি ফ্রীজ। তদন্ত কমিটি গঠন। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কলাপাড়ায় ছাত্রলীগ নেতার ডান হাতের কব্জি কর্তন বান্দরবানে বন্যা পরিস্থিতির অবনতি, পানিবন্দী ৫০ হাজার মানুষ সুন্দরী ফলে ছেয়ে গেছে কুয়াকাটার সৈকত আমতলীতে করোনায় অজ্ঞাত এক যুবক ও এক বৃদ্ধার মৃত্যু সাগরের বড় বড় ঢেউ তীরে এসে আছড়ে পড়ছে। পোতাশ্রয় নিয়েছে শিববাড়িয়া নদীতে শত শত মাছ ধরা ট্রলার টমটম দুর্ঘটনায় আহত পরিবারকে দশমিনায় আর্থিক সহায়তা প্রদান নিজের ব্যক্তিগত তহবিল থেকে অনুদান দিলেন চেয়ারম্যান জাফর ইকবাল লকডাউনের ৭ম দিনে ব্যাপক তৎপর গলাচিপা উপজেলা প্রশাসন দশমিনায় গ্রাম-পুলিশের মাঝে সাইকেল বিতরন

কুয়াকাটায় কন্যাদ্বায়গ্রস্ত পিতার পাশে কেন্দ্রীয় যুবলীগ নেতা সোহাগ

  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১
  • ৬ বার পঠিত

 

কুয়াকাটা প্রতিনিধিঃ

পটুয়াখালীর কুয়াকাটার আজিমপুর গ্রামের কন্যাদ্বায়গ্রস্ত পিতা শাহ আলম তার এক কন্যাকে সম্প্রতি বিবাহ দিয়েছেন।

 

বিবাহের সময় কন্যার প্রাপ্র উপহার সামগ্রী আর্থিক সংকটের কারনে দিতে পারেনি। এনিয়ে শাহ আলম দুশ্চিন্তায় ছিলেন। বিভিন্ন জনপ্রতিনিধিদের কাছে সাহায্যের জন্য ধর্ণা দিলেও কেউ পাশে এসে দাঁড়ায়নি। এমন সংকটময় মুহুর্তে কন্যাদ্বায়গ্রস্ত পিতার পাশে দাঁড়ালেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট ড.শামীম আল সাইফুল সোহাগ।

 

বৃহস্পতিবার দুপুরে কুয়াকাটা প্রেসক্লাব মাঠে শাহ আলমকে তার মেয়ের জন্য একটি স্টীলের শোকেস হাতে তুলে দেন এই মানবিক কেন্দ্রীয় যুবলীগ নেতা। কন্যা দ্বায়গ্রস্থ্য পিতাকে দ্বায়মুক্ত করলেন তিনি। এসময় তার সাথে ছিলেন মহিপুর থানা যুবলীগ আহবায়ক ও কুয়াকাটা প্রেসক্লাবের সাবেক সভাপতি এ এম মিজানুর রহমান বুলেট, কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মোঃ ফরিদ উদ্দিন বিপু, মহিপুর থানা যুবলীগের নেতৃবৃন্দ ও গনমাধ্যম কর্মীরা।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এ্যাড: ড.শামীম আল সাইফুল সোহাগ বলেন, শাহ আলম আওয়ামী লীগের একজন নিবেদিত কর্মী। তিনি দলের সাংগঠনিক কার্যক্রমে সার্বক্ষনিক নিজেকে বিলিয়ে দিয়েছে। এমন নিষ্ঠাবান একজন দলীয় কর্মীর পাশে দাঁড়াতে পেরে ভালো লাগছে। কন্যা দ্বায়গ্রস্থ্য পিতাকে দ্বায়মুক্ত করে দিতে পেরে তিনি আত্মতৃপ্তি পেয়েছেন। ভবিস্যতেও দলীয় নেতাকর্মিদের পাশে থাকার কথা জানিয়েছেন এই কেন্দ্রীয় যুবলীগ নেতা।

এ জাতীয় আরো খবর
Developed by
error: Content is protected !!