1. editor@jagratajanata24.com : editor :
  2. info@holyit.net : jjanata24 :
  3. admin@gmail.com : newsjjanata24 :
বরগুনার আলোচিত রিফাত হত্যা মামলার সেই মুসা বন্ড গ্রেপ্তার - জাগ্রত জনতা ২৪
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০২:০৩ পূর্বাহ্ন

বরগুনার আলোচিত রিফাত হত্যা মামলার সেই মুসা বন্ড গ্রেপ্তার

  • সর্বশেষ আপডেট : শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১
  • ১১৪ বার পঠিত

 

বরগুনা প্রতিনিধিঃ
বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার আসামী মুসা বন্ডকে আটক করেছে বরগুনা জেলা পুলিশ। শুক্রুবার (৩ সেপ্টেম্বর) রাত ১১ টার দিকে মাছ বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়।

মুসা বরগুনা পৌরসভার ধানসিঁড়ি রোড এলাকার কামাল খানের ছেলে। তার বিরুদ্ধে চারটি মামলা চলমান রয়েছে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সদর থানার অফিসার ইনচার্জ কে এম তারিকুল ইসলাম এর নেতৃত্বে, এসআই দেবাশীষ হাওলাদার, এএসআই ইউসুফ,কনস্টেবল মিঠু মীরসহ একটি টিম অভিযান চালিয়ে বরগুনা মাছ বাজার এলাকা থেকে মুসাকে গ্রেফতার করা হয়। চারটি মামলার ওয়ারেন্টভুক্ত আসামি ছিল মুসা বন্ড। মামলাগুলোর হলো
১। জিআর-২১৪/১৯(বর) ধারা- ৩০২/৩৪/২১২/ ১২০ বি(১)/১০৯/১১৪ পিসি, ২। জিআর-১০০/১৯ (বর) ধারা-৩৪১/৩২৩/৫০৬ পিসি।, ৩। নন জিয়ার – ২১/১৯ ধারা- পুলিশ আইনের ৩৪(৬), ৪। জিআর ২১৫/১৭(বর) ধারা- ১৪৩/৩৪১/৩২৩/৩০৭/৫০৬ পিসি। আগামীকাল (৫ সেপ্টেম্বর) আদালতে তোলা হবে মুসা বন্ডকে।

এবিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেম তারিকুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা মুসাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে বিভিন্ন ক্রাইম মামলা রয়েছে। আগামীকাল শনিবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।

প্রসঙ্গত, ২০১৯ সালে বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার ৫ নাম্বার আসামী ছিল মোঃ মুসা ওরফে মুসা বন্ড। হত্যাকান্ডের পর থেকেই পলাতক ছিলেন মুসা বন্ড। পরে গত বছরের ৩০ সেপ্টেম্বর রিফাত হত্যার প্রাপ্ত বয়স্ক আসামিদের রায়ে মুসা বন্ড নির্দোষ প্রমানিত হলে মুসাকে খালাস দেয় আদালত। মোঃ মুসা ওরফে মুসা বন্ডের বিরুদ্ধে একাধিক মাদক এবং অস্ত্র মামলা রয়েছে।

এ জাতীয় আরো খবর
Developed by
error: Content is protected !!