1. editor@jagratajanata24.com : editor :
  2. info@holyit.net : jjanata24 :
  3. admin@gmail.com : newsjjanata24 :
বরগুনায় পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ও একটি এম্বুলেন্সসহ  চার মাদক কারবারি আটক - জাগ্রত জনতা ২৪
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০১:০৬ পূর্বাহ্ন

বরগুনায় পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ও একটি এম্বুলেন্সসহ  চার মাদক কারবারি আটক

  • সর্বশেষ আপডেট : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
  • ১৩৫ বার পঠিত

 

অলিউল্লাহ ইমরান, বরগুনাঃ
বরগুনা সদর উপজেলার গৌরীচন্না ইউনিয়নের নতুন বাসস্ট্যান্ড এলাকা থেকে মাদক ব্যাবসায়ী শহিদুল ইসলাম শুভ (২৬), আসাদুল্লাহ্ খান লিটু(৪০), কাজী জুয়েল (৩৫),দ্বিপক সরকার (২৫) নামের চার মাদক কারবারিকে ৮০ পিচ ইয়াবা ও একটি এম্বুলেন্স সহ আটক করেছে বরগুনা পুলিশ।

 

সোমবার রাত্র সারে আটটার দিকে জেলা পুলিশ সুপার ও সদর সার্কেল মেহেদী হাসান, সদর থানার ওসি কে. এম তারিকুল ইসলাম, তদন্ত শহিদুল ইসলাম মিলন, টিআই সেলিম, এসআই দেবাশীষ, এএসআই মিরাজ, কনস্টেবল মিঠু মীর সহ, পুলিশের ত্রিশ সদস্যের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে সন্দেহভাজন ভাবে অভিযান চালিয়ে তাদের আটক করেছে।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, সদর উপজেলার , গৌরীচন্না এলাকা থেকে ৮০পিচ ইয়াবা সহ চারজনকে আটক করেছে পুলিশের একটি বিশেষ দল। আটকৃতরা শহিদুল ইসলাম শুভ, সদর উপজেলার সেরাজুল হক, আসাদুল্লাহ্ খান লিটু সদর উপজেলার আবু আব্দুল্লাহ বাচ্চু খান, কাজী জুয়েল সদর উপজেলার হানিফ কাজির, দিপক সরকার বরিশাল পৌরসভার ১নং ওয়ার্ডের সেরে বাংলা সরকের চিত্তরঞ্জন সরকারের ছেলে।

সদর সার্কেল মেহেদী হাসানের নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়। থানা পুলিশ বাদী হয়ে আটককৃতদের নামে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলায় প্রস্তুতি নিচ্ছেন।

পুলিশ সুপার জাহাঙ্গীর মল্লিক বলেন, আটককৃতরা এম্বুলেন্সে করে ইয়াবা ট্যাবলেট নিয়ে নতুন বাসস্ট্যান্ড এলাকায় আমাদের সদর সার্কেলের গাড়ির সামনে থেকে নতুন ব্যাস এস্টান এর ভিতরে ঢুকলে সদর সার্কেল মেহেদী হাসান সন্দেহ করে অভিযান চালিয়ে ৮০ পিস ইয়াবাসহ শহিদুল ইসলাম শুভ (২৬), আসাদুল্লাহ্ খান লিটু(৪০), কাজী জুয়েল (৩৫),দিপঙ্কর সরকার (২৫) নামের চার জন মাদক কারবারিকে আটক করেছে।
আটক কৃত দের নামে মামলা প্রস্তুতি চলছে।

এ জাতীয় আরো খবর
Developed by
error: Content is protected !!