1. editor@jagratajanata24.com : editor :
  2. info@holyit.net : jjanata24 :
  3. admin@gmail.com : newsjjanata24 :
জাতীয় শ্রমিক লীগের বরগুনা পৌর কমিটি ঘোষণা  - জাগ্রত জনতা ২৪
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০১:২২ পূর্বাহ্ন

জাতীয় শ্রমিক লীগের বরগুনা পৌর কমিটি ঘোষণা 

  • সর্বশেষ আপডেট : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
  • ১৮৭ বার পঠিত

 

বরগুনা প্রতিনিধি: 
আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন জাতীয় শ্রমিক লীগের ৪৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

গতকাল শুক্রবার (১৮ সেপ্টেম্বর) জাতীয় শ্রমিক এর বরগুনা জেলার আহ্বাহকও সদস্য সচিব ও জেলার নেতৃবৃন্দের আয়োজনে (করোনা ভাইরাসের জন্য ছোটো পরিসরে) বৈঠক ও আলোচনা সভার মাধ্যমে পৌর শ্রমিক লীগের এই পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেন।

বরগুনা পৌর কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন এ্যাড. মির্জা হুমায়ুন কবির বাচ্চু,  সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন মোঃ মিজানুর রহমান খোকন, এডভোকেট মোঃ ইমরান হোসেন, মোঃ মাহবুবুল আলম, মোঃ ওমর ফারুক, মোঃ জসিম উদ্দিন হাওলাদার, মোঃ এনায়েত হোসেন, মোঃ শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মোঃ আক্তারুজ্জামান লিমন, যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মোঃ স্বপন বিশ্বাস, মোঃ গফফার হাওলাদার, সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন মোঃ রফিকুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ রাজিব সিকদের।

এছাড়াও প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ শহিদুল ইসলাম সোহাগ, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ ডালিম মিয়া, দপ্তর সম্পাদক মোঃ নাজমুল কবির লিমন, সহ দপ্তর সম্পাদক মোঃ আলফু মিয়া, অর্থ বিষয়ক সম্পাদক মোঃ সিদ্দিকুর রহমান,  সহ-অর্থ বিষয়ক সম্পাদক মোঃ রফিক বিশ্বাস, আইন ও দর কষাকষি সম্পাদক মোঃ জাহিদ মুনশি, সহ-আইন ও দর কষাকষি সম্পাদক মোঃ সিপন হোসাইন, শিক্ষা সাহিত্য ও গবেষণা সম্পাদক মোঃ বাচ্চু মিয়া, সহ-  শিক্ষা সাহিত্য ও গবেষণা সম্পাদক মোঃ জাকির হোসেন মোল্লা সহ পাঁচ চল্লিশ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন।

এসময় উপস্থিত ছিলেন, জাতীয় শ্রমিকলীগ এর বরগুনা জেলা শাখার আহবায়ক মোঃ আব্দুল হালিম মোল্লা ও সদস্য সচিব রাশেদ আহাম্মেদ বশির ও পৌর কমিটির সভাপতি এ্যাড. মির্জা হুমায়ুন কবির বাচ্চু, সহ-সভাপতি অ্যাড. ইমরান হোসেন,  সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান লিমন সহ কমিটির জেলা, উপজেলা, পৌরসভার অন্যান্য সদস্য বৃন্দ, সাংবাদিক প্রমুখ।

এসময় জাতীয় শ্রমিক লীগ এর ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী সফল ও স্বার্থকতার লক্ষ্যে – জাতীয় শ্রমিক লীগ বরগুনা জেলা শাখার সংগ্রামী আহবায়ক ও সদস্য সচিবের কাছ থেকে নির্দেশনা নেয় -পৌর শাখার সভাপতি মির্জা হুমায়ুন কবির (বাচ্চু) সহ সভাপতি এ্যাড. ইমরান হোসেন ও সাধারণ সম্পাদক মোঃ আক্তারুজ্জামান লিমন  সহ পৌর শাখার অন্যান্য নেতৃত্ব বৃন্দ !

জাতীয় শ্রমিক লীগ এর জেলা আহ্বায়ক  মোঃ আব্দুল হালিম মোল্লা বলেন, মহামারি করোনা ভাইরাস এর পরিস্থিতির কারনে গত ২০২০ সালের পৌর কমিটি করে ঘোষণার আগেই সারাবিশ্বে মহামারীতে ধারন নেয় তাই এক বছর পর পরিস্থিতি শিথিল হওয়ায় ছোট পরিসরে একটি বৈঠক ও আলোচনা সভার মধ্য দিয়ে জাতীয় শ্রমিকলীগ এর পৌর কমিটির ঘোষণা ও অনুমোদন দেওয়া হয়েছে।

আরও বলেন, ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী সফল ও স্বার্থকতার লক্ষ্যে জেলা জাতীয় শ্রমিক লীগ,২৭/ ০৯/ ২০২১ সকল উপজেলা ও  সকল পৌর, ইউনিয়ন শাখার নেতা কর্মির সমন্বয় আলোচনা সভা অনুষ্ঠিত হবে! ইনশাআল্লাহ।

শ্রমিকদের মাঝে সংশয় বহু প্রত্যাশিত জাতীয় শ্রমিক লীগ, বরগুনা জেলার ঘটনা যাই থাকুক না কেন জাতীয় শ্রমিক লীগএর সম্মেলন এবার অনুষ্ঠিত হতেই হবে এটিই শ্রমিকদের প্রত্যাশা।

এ জাতীয় আরো খবর
Developed by
error: Content is protected !!