1. editor@jagratajanata24.com : editor :
  2. info@holyit.net : jjanata24 :
  3. admin@gmail.com : newsjjanata24 :
লিগ্যাল নোটিশ - জাগ্রত জনতা ২৪
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০১:৫৩ পূর্বাহ্ন

লিগ্যাল নোটিশ

  • সর্বশেষ আপডেট : সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১
  • ১৩ বার পঠিত

লিগ্যাল নোটিশ,

এতদ্বারা সর্ব সাধারনের অবগতির জন্য জানানো যাইতেছে যে, আমার মোয়াক্কেল গ্রহীতা- ১) ফাতেমা বেগম, পিতা- মৃতঃ আবদুর রশিদ, মাতা-কামরু কামরুন নাহার, সাং- গাজীমাহামুদ নিশানবাড়িয়া, ১০ নং নলটোনা ইউনিয়ন, উপজেলা ও জেলা-বরগুনা। নিম্ন তফসিল বর্নিত সম্পত্তি সাব কবলামূলে ক্রয়ের নিমিত্তে জমির প্রকৃত মালিক দাতা মোঃ এনায়েত হোসেন, পিতা- মোঃ আলতাফ হোসেন , সাং- ডিকেপি রোড, ৮ নং পৌরসভা, বরগুনা। এদের সাথে মৌখিক বায়নাপত্র মূলে আবদ্ধ হইয়া আর্থিক লেনদেনের মাধ্যমে বায়নাপত্র সম্পদন হইয়াছে। নিম্ন তফসিল বর্নিত সম্পত্তিতে যদি কাহারো কোন প্রকার দাবী, বায়না পত্র, দলিল পত্র ও ব্যাংক/বীমা কর্তৃক ঋণের দায়-দেনা বা আবদ্ধিত থাকে তবে অত্র নোটিশ প্রকাশিত হওয়ার ৭ (সাত) দিনের মধ্যে নিম্ন স্বাক্ষরকারীর নিকট বৈধ কাগজপত্রসহ উপস্থিত হইয়া অভিযোগ বা দাবীপত্র দাখিল করার জন্য অনুরোধ করা হইল। অন্যথায় তফসিল বর্ণিত সম্পত্তি নির্দায়ী ও নিঃস্কন্টক বলিয়া গন্য হইবেক এবং পরবর্তীতে এতদসংক্রান্ত কোন দাবী-দাওয়া আইন আদালতে অগ্রাহ্য হইবেক।

বায়নাকৃত সম্পত্তির পরিচয়:

বরগুনা সদর পৌরসভার ৪নং ওয়ার্ড ক্রোক গ্রামে ৩০ নং বরগুনা মৌজার এসএ খতিয়ান নম্বর- (নতুন) আগত ২২৯৯/২৪৬৯/৩৯৮৭, দাগ নং- ১৪৯৬/১৫১৭, এর ৬ (ছয়) শতাংশ জমি।
জমির চৌহদ্দি:

উত্তর পার্শ্বে জাফর গং, দক্ষিণ পার্শ্বে কাশেস মাস্টার গং, পূর্ব পার্শ্বে শফিকুল আলম পলাশ গং এবং পশ্চিম পার্শ্বে দাতা নিজ জমির মাঝখানের জমি।

-এডঃ মোস্তফা কাদের।
জজ আদালত
বরগুনা।

এ জাতীয় আরো খবর
Developed by
error: Content is protected !!