1. editor@jagratajanata24.com : editor :
  2. info@holyit.net : jjanata24 :
  3. admin@gmail.com : newsjjanata24 :
বরগুনায় মোটরসাইকেলসহ চোর চক্রের দু'জন আটক - জাগ্রত জনতা ২৪
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০১:২৮ পূর্বাহ্ন

বরগুনায় মোটরসাইকেলসহ চোর চক্রের দু’জন আটক

  • সর্বশেষ আপডেট : রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৩১০ বার পঠিত

বরগুনা প্রতিনিধিঃ

বরগুনার পশ্চিম বরগুনা থেকে দুই চোরকে আটক করেছে বরগুনা সদর থানা পুলিশ। রবিবার (২৬ সেপ্টেম্বর) রাত ১১ টার দিকে চুরি হওয়া মোটরসাইকেলসহ তাদেরকে আটক করা হয়।

আটক হওয়া দুজন হলো পটুয়াখলীর কলাপাড়ার নাচনাপাড়া গ্রামের আলাউদ্দিন শিকদারের ছেলে মোঃ রুমান (২২) এবং একই গ্রামের রুস্তম আলী সরদারের ছেলে মোঃ মাসুম (৩১)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে চোরাই মোটরসাইকেলের নাম্বার প্লেট পরিবর্তনের জন্য বরগুনা বিআরটিএর অফিসে আসে মাসুম ও রুমান।  কিন্তু অফিসের কর্তব্যরতরা বলে ফিঙ্গারপ্রিন্ট ছাড়া নাম্বারপ্লেট পরিবর্তন করা যাবেনা।

মোটর সাইকেলের মালিক জব্বার খান বলেন, এতদিন পরে মোটরসাইকেল উদ্ধার হবে আমার জানা ছিল না। মোটরসাইকেল দেখতে আমার পরিবারের সকলে থানায় এসেছে। ধন্যবাদ জানাচ্ছি বরগুনা সদর থানার সকল কর্মকর্তাকে মোটরসাইকেল উদ্ধার করে দেয়ার জন্য।

এ বিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে.এম. তারিকুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে কাঠপট্টি এলাকা থেকে মোটরসাইকেলসহ দুষ্ট চক্রের সদস্যকে গ্রেফতার সক্ষম হয়েছে বরগুনা থানা পুলিশ। তিনি আরো বলেন ২০১৭ সালে সাধারণ ডায়েরি প্রেক্ষিতে চুরি হওয়া মোটরসাইকেল চার বছর পরে হলেও উদ্ধার করতে সক্ষম হয়েছে পুলিশ।

এ জাতীয় আরো খবর
Developed by
error: Content is protected !!