1. editor@jagratajanata24.com : editor :
  2. info@holyit.net : jjanata24 :
  3. admin@gmail.com : newsjjanata24 :
জাতীয় শ্রমিক লীগ এর ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বরগুনায় আগাম প্রস্তুতি সভা অনুষ্ঠিত - জাগ্রত জনতা ২৪
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৯:৪০ অপরাহ্ন
হেড লাইন :
লোহালিয়া ইউনিয়নের জনগণ ঝাড়ু মিছিল করেন নৌকার প্রার্থী কবির হোসেন তালুকদারে বিরুদ্ধে লোহালিয়া ইউনিয়নে আনারস মার্কার প্রচার- প্রচারণার মধ্যে প্রার্থি ও কর্মীদের উপর হামলা আমতলীতে সাংবাদিককে জীবন নাশের হুমকি থানায় সাধারণ ডায়েরী জাতীয় শ্রমিক লীগ এর ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বরগুনায় আগাম প্রস্তুতি সভা অনুষ্ঠিত বরগুনায় পিটিয়ে জখমের পর দুই পায়ের ‘রগ কর্তন’ প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিনে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন এ্যাড. মির্জা হুমায়ুন কবির বাচ্চু বরগুনায় মোটরসাইকেলসহ চোর চক্রের দু’জন আটক লিগ্যাল নোটিশ বরগুনা গোয়েন্দা পুলিশের অভিযানে গাঁজা সহ রাসেল নামের এক যুবক আটক জাতীয় শ্রমিক লীগের বরগুনা পৌর কমিটি ঘোষণা 

জাতীয় শ্রমিক লীগ এর ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বরগুনায় আগাম প্রস্তুতি সভা অনুষ্ঠিত

  • সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১
  • ১৫৯ বার পঠিত

 

অলিউল্লাহ ইমরান, বরগুনাঃ
আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন জাতীয় শ্রমিক লীগের সম্মেলন আগামী মঙ্গলবার (১২ অক্টোবর)। সকাল থেকে সারা দেশের ন্যায় বরগুনায় অনুষ্ঠিত হতে যাচ্ছে শ্রমিক দের জন্য একটি বিশেষ দিন।

বৃহস্পতিবার(৩০-০৯-২১) সকাল সারে দশটায় বরগুনা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জেলা, উপজেলা, পৌর ও বিভিন্ন ইউনিয়নের শ্রমিক লীগ নেতাদের নিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী সফল ও উজ্জীবিত করতে আগাম প্রস্তুতি আলোচনা সভা করা হয়েছে।

এসময় সবার সমন্বয় ১২ অক্টোবর আঃ হালিম মোল্লার সভাপতিত্বে যে আয়োজন থাকছে, সকালে অনুষ্ঠিত হবে প্রথম অধিবেশন। সকাল ৭:৩০ মিনিটে জতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন, সকাল ১০:০১মিনিটে বণ্যাঢ্য র্যালি (দলীয় কার্যালয় থেকে বঙ্গবন্ধু কমপ্লেক্স), রেলি শেষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ (বঙ্গবন্ধু কমপ্লেক্স), বেলা ১১: ১৫মিনিটে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নের শপথ গ্রহণ, বেলা ১১: ৩০মিনিটে আলোচনা ও দোয়া অনুষ্ঠান, কেক কাটা ও প্রধান ও বিশেষ অতিথির বক্তব্য শেষে খাবার বিতরণ। বিকেলে থাকছে আরো সাংস্কৃতিকসহ অন্যান্য আয়োজন।

প্রস্তুতি আলোচনা সভায় উপস্থিত ছিলেন, আবদুল হালিম মোল্লা আহবায়ক জাতীয় শ্রমিক লীগ বরগুনা জেলা, রাশেদুল ইসলাম বশির সদস্য সচিব, কাউন্সিল মোঃ জাহিদুল ইসলাম বাবু জেলা শ্রমিক লীগ নেতা, জাকির হোসেন মাস্টার শ্রমিক লীগ নেতা, শহিদুল ইসলাম পলাশ উপজেলা শ্রমিক লীগ সভাপতি বরগুনা, এ্যাড. মির্জা হুমায়ুন কবির বাচ্চু সভাপতি শ্রমিক লীগ বরগুনা পৌরসভা, আক্তারুজ্জামান লিমন সাধারণ সম্পাদক শ্রমিক লীগ বরগুনা পৌরসভা, ভুট্টা সাহেব পাথরঘাটা উপজেলা শ্রমিক লীগ সভাপতি, এছাড়াও ছিলো অন্যান্য উপজেলা, পৌর ও ইউনিয়নের শ্রমিক লীগ এর নেতৃবৃন্দ প্রমুখ।

 

এ জাতীয় আরো খবর
Developed by
error: Content is protected !!