1. editor@jagratajanata24.com : editor :
  2. info@holyit.net : jjanata24 :
  3. admin@gmail.com : newsjjanata24 :
আমতলীতে সাংবাদিককে জীবন নাশের হুমকি থানায় সাধারণ ডায়েরী - জাগ্রত জনতা ২৪
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৯:৪১ অপরাহ্ন
হেড লাইন :
লোহালিয়া ইউনিয়নের জনগণ ঝাড়ু মিছিল করেন নৌকার প্রার্থী কবির হোসেন তালুকদারে বিরুদ্ধে লোহালিয়া ইউনিয়নে আনারস মার্কার প্রচার- প্রচারণার মধ্যে প্রার্থি ও কর্মীদের উপর হামলা আমতলীতে সাংবাদিককে জীবন নাশের হুমকি থানায় সাধারণ ডায়েরী জাতীয় শ্রমিক লীগ এর ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বরগুনায় আগাম প্রস্তুতি সভা অনুষ্ঠিত বরগুনায় পিটিয়ে জখমের পর দুই পায়ের ‘রগ কর্তন’ প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিনে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন এ্যাড. মির্জা হুমায়ুন কবির বাচ্চু বরগুনায় মোটরসাইকেলসহ চোর চক্রের দু’জন আটক লিগ্যাল নোটিশ বরগুনা গোয়েন্দা পুলিশের অভিযানে গাঁজা সহ রাসেল নামের এক যুবক আটক জাতীয় শ্রমিক লীগের বরগুনা পৌর কমিটি ঘোষণা 

আমতলীতে সাংবাদিককে জীবন নাশের হুমকি থানায় সাধারণ ডায়েরী

  • সর্বশেষ আপডেট : শনিবার, ২ অক্টোবর, ২০২১
  • ১০৩ বার পঠিত

আমতলী প্রতিনিধি:
বৃদ্ধ আব্দুর রশিদ হাওলাদারের (৬৫) বিরুদ্ধে ৮ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ পরিবেশন করায় সাংবাদিক এইচএম কাওসার মাদবরকে জীবন নাশের হুমকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় শুক্রবার রাতে ধর্ষক বৃদ্ধের ছেলে শফিকুলের বিরুদ্ধে আমতলী থানায় সাধারণ ডায়েরী করা হয়েছে। সাংবাদিক এইচএম কাওসার এ ডায়েরী করেন।

জানাগেছে, উপজেলার রায়বালা গ্রামের প্রথম শ্রেনীতে পড়–য়া শিশু কন্যাকে পান দেয়ার কথা বলে বৃদ্ধ আব্দুর রশিদ শিশুটিকে বরজের পাশে একটি পরিত্যাক্ত ঘরে নিয়ে যায়। ওই ঘরে নিয়ে শিশুটিকে ধর্ষণ চেষ্টা চালায়। এমন অভিযোগে বুধবার শিশুটির বাবা ধর্ষক আব্দুর রশিদের বিরুদ্ধে আমতলী থানায় ধর্ষণ চেষ্টার মামলা দায়ের করেছেন। পুলিশ ধর্ষক আব্দুর রশিদকে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে।

এ ঘটনায় গত বৃহস্পতিবার বিভিন্ন দৈনিকে সংবাদ প্রকাশিত হয়। এ সংবাদ প্রকাশের জের ধরে আমতলী সাংবাদিক ইউনিয়নের অর্থ সম্পাদক ঢাকা প্রতিদিন ও ইংলিশ বাংলাদেশ টুডে পত্রিকার উপজেলা প্রতিনিধি এইচএম কাওসার মাদবরকে ধর্ষক বৃদ্ধ আব্দুর রশিদের ছেলে শফিকুল ইসলাম ও তার আত্মীয় স্বজন মুঠোফোনে ও সামাজিক যোগাযোগ মাধ্যমে জীবন নাশের হুমকি দিচ্ছে। এ ঘটনায় শুক্রবার রাতে শফিকুলের বিরুদ্ধে সাংবাদিক কাওসার মাদবর সাধারণ ডায়েরী করেছেন।

সংবাদিক এইচএম কাওসার মাদবর বলেন, বৃদ্ধ কতর্ৃক শিশু ধর্ষণের চেষ্টার সংবাদ পরিবেশন করায় আমাকে শফিকুল ও তার আত্মীয় স্বজন মোবাইল ফোন ও সামাজিক যোগাযোগ মাধ্যমে জীবন নাশের হুমকি দিচ্ছেন। আমি এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরী করেছি। আমি তাদের ভয়ে জীবন নিয়ে শঙ্কিত। দ্রুত তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের দাবী জানান তিনি।

জীবন নাশের হুমকি দাতা মোঃ সফিকুলের সাথে মুঠোফোনে (০১৭১৬১৬৩৮৪৬) যোগাযোগ করা হলে তিনি ফোন ধরেননি।

আমতলী সাংবাদিক ইউনিয়ন সভাপতি মোঃ জসিম উদ্দিন সিকদার বলেন, ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ পরিবেশন করায় সাংবাদিক কাওসার মাদবরকে জীবন নাশের হুমকি দেয়া অত্যান্ত নিন্দনীয়। এ ঘটনায় সাথে জড়িতদের আইনের আওতায় এনে শাস্তি দাবী করছি।
আমতলী থানায় ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, জীবন নাশের হুমকির ঘটনায় সাধারণ ডায়েরী করা হয়েছে। তদন্ত সাপেক্ষে দ্রুত আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এ জাতীয় আরো খবর
Developed by
error: Content is protected !!