1. editor@jagratajanata24.com : editor :
  2. info@holyit.net : jjanata24 :
  3. admin@gmail.com : newsjjanata24 :
এসএসসি পরীক্ষায় সাবরীনা কবির মারিয়া জিপিএ ৫ অর্জন করে প্রশংসিত - জাগ্রত জনতা ২৪
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১০:৪০ পূর্বাহ্ন
হেড লাইন :
(BCPRTA) বরগুনা জেলার আয়োজনে বাৎসরিক বনভোজন অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় সাবরীনা কবির মারিয়া জিপিএ ৫ অর্জন করে প্রশংসিত মাদরাসা জেনারেলল টিচার্স এসোসিয়েশন এর বরগুনা জেলা সম্মেলন অনুষ্ঠিত পাথরঘাটায় সমাজসেবা অধিদফতরের  সুদমুক্ত ক্ষুদ্রঋণ প্রদান পটুয়াখালী জেলা যুবলীগের সম্মেলন উপলক্ষে মহিপুর থানা যুবলীগের প্রস্তুতিমুলক সভা ইসলামী ব্লাড ফাউন্ডেশন বাংলাদেশ এর তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে ময়মনসিংহে যুবলীগের মাঠ কাঁপাচ্ছে আকাশ লোহালিয়া ইউনিয়নের জনগণ ঝাড়ু মিছিল করেন নৌকার প্রার্থী কবির হোসেন তালুকদারে বিরুদ্ধে লোহালিয়া ইউনিয়নে আনারস মার্কার প্রচার- প্রচারণার মধ্যে প্রার্থি ও কর্মীদের উপর হামলা আমতলীতে সাংবাদিককে জীবন নাশের হুমকি থানায় সাধারণ ডায়েরী

এসএসসি পরীক্ষায় সাবরীনা কবির মারিয়া জিপিএ ৫ অর্জন করে প্রশংসিত

  • সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১
  • ৭১ বার পঠিত

 

অলিউল্লাহ ইমরান, বরগুনাঃ

বরগুনা জেলা আইনজীবী সমিতির সহ সভাপতি ও বরগুনা পৌর শ্রমিক লীগ এর সভাপতি এ্যাড. মির্জা হুমায়ুন কবির বাচ্চুর কন্যা সাবরীনা কবির মারিয়া এবারের এস এস সি পরীক্ষায় বরগুনা রেডক্রিসেন্ট বিদ্যানিকেতন মাধ্যমিক বিদ্যালয় থেকে জিপিএ- ৫ অর্জন করেছে।

সাবরীনা ভবিষ্যতে একজন ভালো ডাক্তার হতে ইচ্ছুক। সাবরীনা কবির মারিয়া ও তার পরিবারবর্গ সকলের কাছে দোয়া কামনা করছেন।

 

সাবরীনা কবির মারিয়া এসএসসি পরীক্ষায় ভালো ফলাফল অর্জন করায় বরগুনা জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও বরগুনা পৌরসভার মেয়র আ‍্যড. কামরুল আহসান মহারাজ, গোলাম সরোয়ার টুকু জেলা আওয়ামী লীগ এর সাংগঠনিক সম্পাদক, জেলা আইনজীবী সমিতির সভাপতি জহুরুল হক নান্না, সাধারণ সম্পাদক এ্যাড. আতিকুর রহমান, আমতলী উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. এমএ কাদের মিয়া সাধারণ সম্পাদক ও আমতলী পৌরসভার মেয়র মতিয়ার রহমান, ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান মজিবর রহমান, জেলা শ্রমিক লীগ এর সভাপতি আঃ হালিম মোল্লা সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম বশির, বরগুনা পৌয মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নাসরিন নাহার সুমি সহ জাতীয় শ্রমিক লীগ এবং বিভিন্ন নেতৃবৃন্দ অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

সাবরীনা কবির মারিয়ার মা মিনারা বেগম বলেন, আমি আজকে অনেক আনন্দিত। এসএসসি পরীক্ষায় ভালো আমাদের প্রত‍্যাশিত ফলাফল উপহার দেওয়ায়। আগামী দিনেও এভাবেই আমাদের মুখ উজ্জ্বল করবে মারিয়া। আমি সবসময় ওর জন্য চেষ্টা করেছি ওর পাশে থেকে ভালো ফলাফল অর্জন করার জন‍্য এবং সাবরীনা নিরলস পরিশ্রম লেখাপড়া করেছে সফলতা অর্জন করার জন‍্য।

সাবরীনা কবির মারিয়ার বাবা আ‍্যড. মির্জা হুমায়ুন কবির বাচ্চু বলেন, মেয়ের ভালো রেজাল্ট আমি গর্বিত। মারিয়ার জন‍্য দোয়া চেয়ে প্রতিবেদকের কাছে তিনি মেয়ে মারিয়ার জন‍্য জন্য সবার দোয়া চান। আগামী দিনে যেন পরিবার, দেশ ও জাতির কল্যাণে মুখ উজ্জ্বল করতে পারে প্রত‍্যাশা ব‍্যক্ত করেন। যারা আমার কন্যাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে তাদের সবাইকে শুভ কামনা জানান।

সাবরীনা কবির মারিয়া বলেন, সবার অনুপ্রেরণা, দোয়া, ভালোবাসা নিয়েই আজকে আমি ভালো একটা ফলাফল সবাইকে উপহার দিতে পেরেছি। আগামী দিনে যেন এমন ভাবে ভালো ফলাফল উপহার দিতে পারি সেজন্য সকলের কাছে দোয়া কামনা করেন। মারিয়া বলেন, লেখাপড়া করে ভবিষ্যতে ভালো একজন ডাক্তার হয়ে মানুষের সেবা প্রদান করার ইচ্ছা প্রকাশ করেন।

এ জাতীয় আরো খবর
Developed by
error: Content is protected !!