1. editor@jagratajanata24.com : editor :
  2. info@holyit.net : jjanata24 :
  3. admin@gmail.com : newsjjanata24 :
পূর্ব লন্ডনের ক্রিকেটকে এগিয়ে নিতে লন্ডন ক্রিকেট লীগ ও এলিয়ট ডেভিস এর মধ্যে   চুক্তি স্বাক্ষরিত হয়েছে - জাগ্রত জনতা ২৪
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০:২৬ পূর্বাহ্ন
হেড লাইন :
তালতলীতে এসসিএমএফপি’র অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত আমতলীতে পারিবারিক সংঘর্ষে অসুস্থ্য বৃদ্ধের মৃত্যু! কলাপাড়ায় র‌্যাবের অভিযানে গ্রেফতার দুই ভ‚য়া ডাক্তাতের কারাদন্ড কুয়াকাটায় পৌরসভা নির্বাচনে কে হচ্ছে নৌকার মাঝী।। আ’লীগের মেয়র প্রার্থী বাছায়ে তৃণমূলের ভোট কলাপাড়ায় নির্মান শ্রমিকদের বন্ধু সভা আমতলীতে প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানিয়ে কৃষক লীগের সভা অনুষ্ঠিত মির্জাগঞ্জে শিক্ষককে পেটালেন যুবলীগ নেতা দীপ্ত টিভিতে আসছে নতুন ধারাবাহিক নাটক ‘‌মাশরাফি জুনিয়র‘‌ গলাচিপায় অর্থের অভাবে চিকিৎসা করতে না পেরে রাস্তায় রাস্তায় ঘুরছে স্বপন দত্ত গলাচিপায় জরাজীর্ণ ঘরে অসহায় আনোয়ার হোসেন

পূর্ব লন্ডনের ক্রিকেটকে এগিয়ে নিতে লন্ডন ক্রিকেট লীগ ও এলিয়ট ডেভিস এর মধ্যে   চুক্তি স্বাক্ষরিত হয়েছে

  • সর্বশেষ আপডেট : বুধবার, ২১ অক্টোবর, ২০২০
  • ২৯ বার পঠিত
লন্ডন প্রতিনিধি:
পূর্ব লন্ডনের ক্রিকেটকে এগিয়ে নিয়ে যেতে লন্ডন ক্রিকেট লীগ ও এলিয়ট ডেভিস এর মধ্যে  এক চুক্তি স্বাক্ষরিত হয়েছে। লন্ডন ক্রিকেট লীগ ও এলিয়ট ডেভিস এর যৌথ ব্যবস্থাপনায় গত ১৪ অক্টোবর   পূর্ব লন্ডনস্থ এলিয়ট ডেভিস এর নিজস্ব কার্যালয়ে  এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান হয়।
চুক্তিতে সাক্ষর করেন লিয়ট ডেভিস লীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জনাব সেলিম ইয়াসিন, লন্ডন ক্রিকেট লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক নাহিদ নেওয়াজ রানা এবং ইস্ট লন্ডন প্রিমিয়ার ক্রিকেট লীগের কোষাধ্যক্ষ সালমান আহমেদ।
এদিকে এ উদ্যোগকে স্বাগত জানিয়েছে এসেক্স ক্রিকেট ইন দ্যা কমিউনিটি।
চুক্তি স্বাক্ষর উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে  সেলিম ইয়াসিন পূর্ব লন্ডনে  ক্রিকেটের উন্নয়নে সহযোগিতা করার ইচ্ছা প্রকাশ করেন।
লন্ডন ক্রিকেট লীগের সাধারণ সম্পাদক নাহিদ নেওয়াজ রানা বলেন বিভিন্ন কমিউনিটির ক্রিকেট সংগঠকদের সাথে এক হয়ে কাজ করা ও  এডাল্ট, চিল্ড্রেন এবং ওমেন ক্রিকেটের ক্ষেত্র  গুলো উন্নত করার এখনই  সঠিক সময় । এই যৌথ উদ্যোগের অংশ হিসাবে ৪০ ওভারের সানডে লীগে সাদা বল এবং রঙ্গিন জার্সিতে ২৪ টি দল৩ টি ডিভিশনে ভাগ হয়ে খেলবে এবং সেটারডে লীগে কমপক্ষে ৮ টি দল ট্রাডিশনাল ফরমেটে খেলবে বলেও  জানান রানা ।
এখানে উল্লেখ্য যে লন্ডন ক্রিকেট লীগ ও এলিয়ট ডেভিস ৩০ হাজার পাউন্ডের প্রাইজ ফান্ড ঘোষনা করেছে যা ক্লাব,বয়স ভিত্তির খেলোয়াড়, অফিসিয়াল এবং ক্রিকেটের ফ্যাসিলিটি উন্নয়নে ব্যায় করা হবে।
উদ্যোক্তাদের পক্ষ থেকে সকল ক্রিকেট  টিমকে তাদের সাথে যুক্ত হয়ে ক্রিটের উন্নয়নে অবদান রাখতে আহ্বান জানানো হয়।
এ জাতীয় আরো খবর
Developed by