1. editor@jagratajanata24.com : editor :
  2. info@holyit.net : jjanata24 :
প্রধানমন্ত্রীকে কটুক্তির প্রতিবাদে হাটহাজারীতে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল - জাগ্রত জনতা ২৪
শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৬:০৬ পূর্বাহ্ন
হেড লাইন :
গলাচিপায় ধান কাটা নিয়ে সংঘর্ষে আহত এক কৃষকের মৃত্যু গলাচিপায় আগুনমূখা নদীতে স্পীড বোট ডুবে ৪ যাত্রী নিখোজ অতিবর্ষণে আমতলীর জন-জীবন বিপর্যস্থ হয়ে পড়েছে তলিয়ে গেছে রোপা আমন ধানের ক্ষেতসহ মাছের ঘের, পুকুর ও পানের বরজ যুবলীগ নেতাকে ‘গলাকেটে’ হত্যার হুমকি, থানায় জিডি  বান্দরবানে দুর্গাপূজা উপলক্ষ্যে বিভিন্ন পূজামন্ডপের জন্য অনুদানের চেক বিতরণ টানা বর্ষণে বিপর্যস্ত বরগুনাসহ উপকূল নাটোরের বড়াইগ্রামের বনপাড়ায় বাস ও ট্রাকের সংঘর্ষে নিহত এক আহত ১৫ বাউফলে  জাতীয় স্যানিটেশন ও হাত ধোয়া দিবস পালিত  হাতীবান্ধায় ক্রীড়া সামগ্রী বিতরণ প্রধানমন্ত্রীর ঘর উপহার পেলেন ফতোয়াবাজীর শিকার পরিবারটি

প্রধানমন্ত্রীকে কটুক্তির প্রতিবাদে হাটহাজারীতে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

  • সর্বশেষ আপডেট : শনিবার, ১০ অক্টোবর, ২০২০
  • ২৪৩ বার পঠিত
মো. আবু শাহেদ, হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিদিনঃ
আওয়ামীলীগের সভাপতি বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে চট্টগ্রামের হাটহাজারী উপজেলা ছাত্রলীগ। ১০অক্টোবর (শনিবার) বিকেল সাড়ে পাঁচটায় উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মাসুদ রানার সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সাবেক স্কুল বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন মিন্টু। প্রধান আলোচক ছিলেন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ হাসান।
সমাবেশে বক্তারা বলেন, বর্তমান নারী নির্যাতন ও ধর্ষণ ইস্যুকে কেন্দ্র করে এক শ্রেণীর লোক ঘোলা পানিতে মাছ শিকার করতে চাচ্ছেন। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রীকে নিয়ে নানান কটুক্তি করছেন। তাদের হুশিয়ার করে বক্তারা বলেন, নেত্রীকে নিয়ে যদি আর কোন কটুক্তি করা হয় তাহলে বাংলাদেশ ছাত্রলীগের কর্মীরা দাঁত ভাঙ্গা জবাব দেবে। দেশ থেকে পালানোর পথ পাবেন না। সবাই চায় নারী নির্যাতন নারী ধর্ষণের বিচার হোক কিন্তু সে ইস্যুতে প্রধানমন্ত্রীকে কটুক্তি তা কখনও মেনে নেবেনা ছাত্রলীগের কর্মীরা।
হাটহাজারী পৌর এলাকার জাগৃতি চত্তরে অনুষ্ঠিত সমাবেশ পূর্বে হাটহাজারী বাসস্ট্যান্ড চত্তর থেকে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ হাসানের নেতৃত্বে বিশাল বিক্ষোভ মিছিল হাটহাজারী বাজার, কাচারী সড়ক হয়ে সমাবেশ স্থলে সমবেত হয়।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা গিয়াস উদ্দিন মাহমুদ, হাবিবুর রহমান রাজু, ওসমান কবির রাসেল, রকিব, অধ্যাপক মোঃ হোসেন, সেকান্দর তুহিন, যুবলীগ নেতা শওকত আকবর মুন্না, মোঃ আজিজ, মোঃ রুমেল, মনসুর আলম, শাওন, উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আরাফাত রহমান টিপু, রাশেদ মেহেদী, সওকত আলম, সোহেল, মনসুর আলম, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক মোঃ শাওন, নিশান, পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ সাহেদ, শাওন, মাহমুদুল হাসান, ফয়সাল, পাভেল, পারভেজ, আকিব, এস্কান্দর, মাসুম, রিপন, রবিনসহ নেতাকর্মীরা।
এ জাতীয় আরো খবর
Developed by