1. editor@jagratajanata24.com : editor :
  2. info@holyit.net : jjanata24 :
  3. admin@gmail.com : newsjjanata24 :
হাতীবান্ধায় ক্রীড়া সামগ্রী বিতরণ - জাগ্রত জনতা ২৪
সোমবার, ১৭ মে ২০২১, ০৭:৩০ পূর্বাহ্ন
হেড লাইন :
গলাচিপা পৌরসভার রাস্তায় বেড়া, ঘরবন্দী কয়েকটি পরিবার জামালপুরে সাংবাদিকের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, হত্যার হুমকি আড়পাঙ্গাশিয়া ব্রিজের মেরামত ও সংস্কার কাজ পরিদর্শন করেন ইউএনও রাতের আধারে উপজেলা পরিষদের অভ্যন্তরের অর্ধশত বছরের একটি মেহগনি গাছ উধাও চাল কেলেঙ্কারীতে অভিযুক্ত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গ্রেফতার নিজ দোকানের সামনে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা গলাচিপায় মুজিববর্ষে প্রধানমন্ত্রীর উপহার নির্মিত ঘর পরিদর্শন করেন অতিরিক্ত জেলা প্রশাসক সাংবাদিকরা হলেন জাতির বিবেক, সমাজের দর্পণ …কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক সোহাগ কুয়াকাটায় মাইকিং করে দর্শনার্থীদের ফেরৎ পাঠালেন ট্যুরিস্ট পুলিশ

হাতীবান্ধায় ক্রীড়া সামগ্রী বিতরণ

  • সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০
  • ৫৭ বার পঠিত
শাহিনুর ইসলাম প্রান্ত, (লালমনিরহাট) প্রতিনিধিঃ
লালমনিরহাটের হাতীবান্ধা ডাউয়াবাড়ি ইউনিয়নের পূর্ব বিছনদই এ. আর. নুরানী একাডেমীতে ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে।
আজ বৃহস্পতিবার (২২ অক্টোবর) সকালে এ. আর. নুরানী একাডেমীর ছাত্রদের মাঝে হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বিদ্যোৎসাহী সমাজকর্মী রংপুর বিভাগের মাহমুদুল হাসান সোহাগের পক্ষ থেকে ক্রিড়া সামগ্রী বিতরণ করা হয়েছে। বিতরন কালে মাহামুদুল হাসান সোহাগে সুস্থতা কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন, এ. আর. নুরানী একাডেমীর শিক্ষক ও পরিচালনা কমিটির সদস্যবৃন্দ, সাবেক ছাত্রনেতা ও মাহামুদুল হাসান সোহাগের রাজনৈতিক সচিব আনোয়ার সাদাত রিপন, পাটিকাপাড়া ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি বাধন পাটোয়ারি, ডাউয়াবাড়ি ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি লিমন, সম্পাদক পতেনশর, অদম্য ৭১ সাধারন সম্পাদক রবিউল ইসলাম, টিম ইমার্জেন্সির সংগঠক ও ছাত্রলীগ নেতা জাকির, আকাশ, সামসুল, মিলনসহ প্রমুখ।
এ বিষয়ে টিম ইমারজেন্সি লালমনিরহাট-১(পাটগ্রাম-হাতীবান্ধা)এর প্রধান সমন্বয়ক বাপ্পি শোয়েব আহমেদ বলেন, হাতীবান্ধা পাটগ্রামে পর্যায়ক্রমে প্রতিটি মাঠ প্রতিটি প্রতিষ্ঠানে মানবতার ফেরিওয়ালা জননেতা মাহামুদুল হাসান সোহাগ ভাইয়ের পৃষ্ঠপোষকতায় ক্রিড়া সামগ্রী বিতরন করা হবে।
এ জাতীয় আরো খবর
Developed by
error: Content is protected !!