1. editor@jagratajanata24.com : editor :
  2. info@holyit.net : jjanata24 :
বিদায়ই সংবর্ধনায় প্রশংসায় ভাসছেন উপজেলা নির্বাহী অফিসার হুমায়ূন কবির - জাগ্রত জনতা ২৪
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৪:২৫ অপরাহ্ন
হেড লাইন :

বিদায়ই সংবর্ধনায় প্রশংসায় ভাসছেন উপজেলা নির্বাহী অফিসার হুমায়ূন কবির

  • সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০
  • ৭৫ বার পঠিত

মোঃ জাফর ইকবাল,পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধিঃ

বরগুনার পাথরঘাটা উপজেলা নির্বাহী অফিসার মোঃ হুমায়ুন কবির  পটুয়াখালীর অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদোন্নতি লাভকরে বদলী হওয়ায় পাথরঘাটা প্রেসক্লাবের পক্ষ থেকে বিদায়ী সংবর্ধনা দেয়া হয়েছে।

১৫ অক্টোবর বৃহস্পতিবার সকাল ১০টায় পাথরঘাটা প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তফা চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত বিদায় সংবর্ধনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা গোলাম কবির, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাবির হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি তরিকুল ইসলাম রেজা। এছাড়াও  প্রেসক্লাবের  সদস্যবৃন্দ বক্তব্য রাখেন।এসময়ে উপজেলা নির্বাহি অফিসার হুমায়ুন কবির বলেন , দীর্ঘদিন আপনাদের মাঝে ছিলাম।

আপনারা আমাকে সহযোগিতা করছেন সর্বতোভাবে এ জন্য কৃতজ্ঞ। তিনি বলেন পাথরঘাটা প্রেসক্লাবের সকল সাংবাদিকদের প্রতি আমার অনুরোধ অামি  উপজেলা প্রশাসন বিদ্যানিকেতন বিদ্যালয়টি অাপনাদের মাঝে রেখে গেলাম। আপনারা ওই বিদ্যালয়টির প্রতি নজর দিবেন খেয়াল রাখবেন। আমি বিশ্বাস করি এটি একটি সুন্দর শিক্ষাঙ্গন হবে।
আমি চলে যাচ্ছি বলে পাথরকাটাকে এবং আপনাদেরকে ভুলে যাব, এমনটি নয়। আমার স্থলে যিনি আসবেন, তিনিও অনেক যোগ্য দক্ষ এবং তিনিও আপনাদেরকে পজিটিভলি দেখবেন। আপনাদের সঙ্গে নিয়েই তিনি সকল কাজ করবেন।
উপজেলা চেয়ারম্যান মোস্তফা গোলাম কবির বলেন,করোনাকালে  ব্যবসায়ীরা হয়তো তার প্রতি মন ক্ষুন্ন হয়েছেন, কিন্তু অত্র অঞ্চলের মানুষের জীবনের কথা ভেবে তিনি অনেক শক্ত অবস্থানে ছিলেন। তাঁর শুরু করা অসমাপ্ত কাজগুলো পাথরঘাটার মানুষ সমাপ্ত করবে এবং আপনার ভাল কাজ গুলির প্রতি অবিচল দৃষ্টি রাখবে তারা,তাহলেই আপনাকে ভালোবাসা হবে, আপনার প্রতি শ্রদ্ধা দেখানো হবে।আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট জাবির হোসেন বলেন, অনেক কাজে রাজনৈতিক নেতৃবৃন্দ বিশেষ করে আমাদের কথাও উপেক্ষা করেছেন এই নির্বাহি অফিসার।  সেজন্য দুঃখ নেই । আমি তাকে শ্রদ্ধা জানাই । কারণ তিনি ভাল কাজ গুলি করেছেন। একজন সৎ এবং দক্ষ অফিসার হিসেবে তাকে আমরা আজকে প্রেসক্লাবের পক্ষ থেকে সংবর্ধনা জানাতে পারছি এটি একটি দৃষ্টান্ত পাথরঘাটার জন্য।
প্রেসক্লাব সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী বলেন,আমরা একজন জনবান্ধব অফিসারকে দীর্ঘ ৩টি বছর সঙ্গে পেয়েছি। আজ তার বিদায়বেলায়  উজ্জ্বল ভবিষ্যতের জন্য শুভকামনা জানাচ্ছি। তিনি যেখানেই থাকেন পাথরঘাটা সাংবাদিকদের কথা মনে রাখবেন।
অনুষ্ঠানের উপস্থাপনা করেন প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আমিন সোহেল।
অনুষ্ঠানের শুরুতে নির্বাহি অফিসার কে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেয়া হয় এবং সভাশেষে প্রেসক্লাবের পক্ষ থেকে ক্রেস্ট উপহার দেয়া হয়
উল্লেখ্য ইতোমধ্যে ইউএনও মোঃ হুমায়ূন কবিরকে পাথরঘাটা উপজেলা পরিষদ,পাথরঘাটা মাধ্যমিক শিক্ষক সমিতিসহ বিভিন্ন সংগঠন বিদাই সংবর্ধনা দিয়ে ব্যাপক ভাবে তার প্রশংসা করেছেন।
এ জাতীয় আরো খবর
Developed by